যশোরে এমপি নাবিলের পক্ষে বিপুলের ঈদ উপহার বিতরণ নিজস্ব প্রতিবেদক

0

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের পক্ষ থেকে চাঁচড়া ইউনিয়নে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শনিবার বিকালে ইউনিয়নের পুলেরহাট বাজারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১২০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন। ঈদ উপহার হিসেবে চিনি, সেমাই, চাল, আলু, সাবান ও লবন দেয়া হয়।
জেলা শ্রমিক লীগের শ্রম ও কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নুর সার্বিক ব্যবস্থাপনায় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহীদুজ্জামান শহিদ, মাজাহারুল ইসলাম মাজহার, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মশিয়ার রহমান, ৯ নম্বর ওয়ার্ডের সহ-সভাপতি ফারুখ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ, ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রহিম ডাক্তার, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান জিকো প্রমুখ।
এদিকে, সন্ধ্যায় শহরের ৪ নম্বর ওয়ার্ডের বিমান অফিস মোড়ে শতাধিক মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন আনোয়ার হোসেন বিপুল। জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিকের ব্যবস্থাপনায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এর আগে সকালে উপজেলার কাশিমপুরে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে খাদ্য সামাগ্রী বিতরণ করেন আনোয়ার হোসেন বিপুল। বিজ্ঞপ্তি।