চৌগাছায় ট্রাক চাপায় গামের্ন্টস কর্মীর মৃত্যু

0

স্টাফ রিপোর্টার, চৌগাছা (যশোর) ॥ যশোরের চৌগাছায় ট্রাক চাপায় ডিভাইন গার্মেন্টেসের কর্মী আম্বিয়া সুলতানার (৪১) মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে চৌগাছা-যশোর সড়কে গার্মেন্টেসের সামনেই এই দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার দিঘড়ী গ্রামের রিপন হোসেনের স্ত্রী ও এক সন্তানের জননী।
প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, ডিভাইন গার্মেন্টেসের কর্মী আম্বিয়া সুলতানা প্রতি দিনের ন্যায় শুক্রবার গার্মেন্টস ছুটির পর নিকট আত্মীয়র মোটরসাইকেলে উঠে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। গেইট থেকে সামান্য সামনে যেতেই যশোর দিক থেকে আসা দ্রুত গতির একটি ট্রাক (নম্বর, যশোর ট-১১০২১০) মোটরসাইকেলকে পিছন থেকে ধাক্কা দেয়। ধাক্কায় আম্বিয়া সুলতানা সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় মোটর সাইকেল চালক আজত হন। নিহতের সহকর্মীরা তাকে উদ্ধার করে দ্রুত চৌগাছা হাসাপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। উত্তেজিত জনতা ট্রাকটি জব্দ করে থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।
ডিভাইন গার্মেন্টেসের অ্যাডমিন ম্যানেজার মনিরুজ্জামান বলেন, আম্বিয়া সুলতানা অত্যন্ত নিষ্ঠাবান একজন কর্মী ছিলেন। তার মৃত্যুতে গার্মেন্টস পরিবার শোকাহত।