খুলনায় পশুহাটে ছাত্রদলের স্বাস্থ্য সুরক্ষা টেন্ট

0

খুলনা ব্যুরো ॥ বৈশ্বিক মহামারি করোনাকালে ঈদুল আজহায় খুলনার জোড়াগেট কুরবানির পশুহাটে আগতদের শারীরিক সুরক্ষা নিশ্চিত করতে ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করা হয়েছে। হাটের অদূরে মহানগর ছাত্রদলের উদ্যোগে স্থাপিত হয়েছে টেন্ট। যেখান থেকে হাটে আগতদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হবে। এছাড়া হাটে প্রবেশের আগে ও বের হওয়ার পরে গ্রাহকরা এখান থেকে সাবান পানি দিয়ে হাত ধুয়ে নিতে পারবেন। মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দ দিনব্যাপী পর্যায়ক্রমে এখানে দায়িত্ব পালন করবেন এবং জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে, সামাজিক দূরত্ব বজায় রেখে চলার বিষয়ে উদ্বুদ্ধ করবেন।
শুক্রবার বিকেলে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। চলবে আগামী পাঁচ দিন। বিএনপির কেন্দ্রীয় নেতা আলহাজ রকিবুল ইসলাম বকুলের সার্বিক সহযোগিতায় মহানগর ছাত্রদল এ কর্মসূচি পালন করছে।
নগর ছাত্রদল আহবায়ক ইসতিয়াক আহমেদ ইস্তির সভাপতিত্ব এবং সদস্য সচিব মো. তাজিম বিশ্বাসের সঞ্চালনায় মাস্ক ও স্যানিটাইজার বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি সাহারুজ্জামান মোর্ত্তজা। কর্মসূচিতে উপস্থিত ছিলেন শফিকুল আলম তুহিন, সুলতান মাহমুদ, এহতেশামুল হক শাওন, মাহবুব হাসান পিয়ারু, শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, আব্দুল আজিজ সুমন, আব্দুল মান্নান মিস্ত্রি, নেহিবুল হাসান নেহিম, ফারুক হিল্টন, জসীমউদ্দিন ডেভিড, শওকত আলী লাবু বিশ্বাস, সোহেল রানা, ছাত্রদল নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন মো. হাসান ফকির, সৈয়দ ইমরান, হেদায়েতুল্লাহ দীপু, কাজী আসিফুর রহমান প্রমুখ।