২-৩ দিনের মধ্যে করোনা টিকা পেতে পারেন খালেদা জিয়া

0

লোকসমাজ ডেস্ক॥ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রোববার বা সোমবার করোনা ভাইরাসের টিকা পেতে পারেন। শুক্রবার বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত চিকিৎসক টিমের এক সদস্য এ তথ্য জানিয়েছেন।
তিনি বলেছেন, ‘ম্যাডামের টিকা নেয়ার এসএমএস পাওয়া গেছে। আশা করি, দুই থেকে তিন দিনের মধ্যে ম্যাডাম টিকা নিতে পারবেন।’তবে তিনি বাসাতে থেকেই টিকা নেবেন, না কি নির্ধারিত কেন্দ্রে গিয়ে টিকা নেবেন তা নির্ভর করছে সরকারের সিদ্ধান্তের ওপর।
এ প্রসঙ্গে খালেদা জিয়ার ব্যক্তি চিকিৎসক টিমের ওই সদস্য জানিয়েছেন, টিকার নিবন্ধনের কেন্দ্র নির্বাচন করা হয়েছে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল। কিন্তু তিনি হাসপাতালে গিয়ে টিকা নিতে পারবেন কি না, না কি তাকে বাসাতেই টিকা নিতে হবে তা সরকারের সিদ্ধান্তের ওপর নির্ভর করছে। কারণ শর্ত সাপেক্ষে মুক্ত খালেদা জিয়ার বাড়ির বাইরে যাওয়া নির্ভর করছে সরকারের ইচ্ছা বা অনুমতি অনুযায়ী।
এ দিকে করোনায় আক্রান্ত হওয়ার পর ৫৪ দিন হাসপাতালে চিকিৎসা শেষে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া যে অবস্থায় বাসায় ফিরেছেন এখনো একই অবস্থাতেই আছেন বলে জানিয়েছেন তার চিকিৎসকরা