এসি মিলানের মাস্ক পরে ইতালিতে হাজির জিরু

0

লোকসমাজ ডেস্ক॥ চেলসি থেকে এসি মিলানে যোগ দিলেন অলিভিয়ের জিরু। শুক্রবার এসি মিলানের মাস্ক পড়ে ইতালিতে ক্লাবটির অনুশীলন ক্যাম্পে হাজির হন এবারের উয়েফা চ্যাম্পিয়নস লীগ শিরোপাজয়ী ফরোয়ার্ড। এখানে মেডিক্যাল পরীক্ষা করা হয় ফরাসি স্ট্রাইকারের। জিরুর সঙ্গে দুই বছরের চুক্তি করেছে ইতালিয়ান ক্লাবটি। চেলসি থেকে ১ মিলিয়ন পাউন্ডের ট্রান্সফারে মিলানে যোগ দিলেন জিরু। বৃহস্পতিবার ফ্রান্সের জ্রেনোবেল থেকে প্রাইভেট বিমানে ইতালির মিলানে পৌঁছেন ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড। জিরুর ওপর আগে থেকেই চোখ ছিল এসি মিলানের। চেলসির সঙ্গে চুক্তি শেষে ফ্রি এজেন্টে তাকে দলে ভেড়াতে চেয়েছিল ইতালিয়ান ক্লাবটি।
তবে গত বছর চুক্তি ফুরানোর আগে জিরুর সঙ্গে নতুন এক বছরের চুক্তি করে চেলসি। মিলানে বছরে ৩ মিলিয়ন পাউন্ড পাবেন ফ্রান্সের হয়ে ২০১৮ বিশ্বকাপজয়ী অলিভিয়ের জিরু। আর মিলান জিরুর জন্য ১ শিলিয়ন পাউন্ডের রিলিজ ক্লস রেখেছে চুক্তিতে। অর্থাৎ চুক্তি ফুরানোর আগে কোনো দল জিরুকে পেতে চাইলে এসি মিলানকে ১ মিলিয়ন পাউন্ড দিতে হবে।
চেলসির জার্সি গায়ে গত তিন বছরে ১৯৯ ম্যাচে ৩৯ গোল রয়েছে জিরুর ঝুলিতে। আগের টানা ছয় বছর লন্ডনের আরেক ক্লাব আর্সেনালের জার্সি গায়ে খেলেছেন এ ফরাসি স্ট্রাইকার।