চুলের নতুন স্টাইল নেইমারের

0

লোকসমাজ ডেস্ক॥ এমনিতে সদা হাস্যোজ্জ্বল নেইমার। আমুদে জীবন যাপন আর অভিনব সব চুলের ছাঁট পছন্দ ব্রাজিলিয়ান স্টারের। সর্বশেষ কেঁদেছিলেন কোপা আমেরিকার ফাইনালে। ঐতিহাসিক মারাকানা স্টেডিয়ামে আর্জেন্টিনার কাছে ১-০ গোলে হেরে। দুঃখ ভুলে আবার নতুন রূপে আবির্ভূত হলেন প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) স্ট্রাইকার। সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন সোনালী বিনুনির চুলের ছাঁটে।
চুলের নতুন সব স্টাইলের জন্য বরাবরই খবরের শিরোনাম হন নেইমার। গত বিশ^কাপে হাজির হয়েছিলেন নুডুলস হেয়ারকাটিং নিয়ে। তার সেই চুলের ছাঁট সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনার সৃষ্টি করে।
নেইমারের সংস্পর্শ পেয়েই প্রথমবারের মতো চুলের রঙ বদলেছিলেন তার বার্সা সতীর্থ লিওনেল মেসি। মাঠে ও মাঠের বাইরে ঝড় তোলা নেইমার এবার বোল্ড লুকে ধরা দিলেন। কোপা আমেরিকা শেষে নেইমার ব্রাজিলে ছুটি কাটাচ্ছেন।
সদ্য শেষ হওয়া কোপা আমেরিকা টুর্নামেন্টে দুর্দান্ত নৈপুণ্য দেখায় ব্রাজিলও। আর কোপায় ২ গোল ও তিন অ্যাসিস্ট নিয়ে লিওনেল মেসির সঙ্গে যৌথভাবে আসর সেরা খেলোয়াড়ের খেতাব কুড়ান নেইমার। ফাইনালে ডি মারিয়ার দৃষ্টিনন্দনে চিপে ১-০ গোলের হার দেখে সেলেসাওরা। এই জয়ে ২৮ বছরের শিরোপার খরা কাটে আর্জেন্টিনার। আর ১৬ বছরের বর্ণাঢ্য ক্যারিয়ারে প্রথম আন্তর্জাতিক শিরোপার স্বাদ পান আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি।