যশোরে যুবতীকে কথিত সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামিরা আজও আটক হয়নি

0

স্টাফ রিপোর্টার ॥ ঘটনার পাঁচ মাস অতিবাহিত হলেও যশোরে খুলনার এক যুবতীকে কথিত সংঘবদ্ধ ধর্ষণ মামলার এজাহারভুক্ত আসামিরা এখনো গ্রেফতার হয়নি। ডিএনএ পরীক্ষার জন্য নমুনা সিআইডি পুলিশের ল্যাবে পাঠানো হয়। কিন্তু তার রিপোর্টও আজো পায়নি তদন্ত সংস্থা পুুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন।
কথিত সংঘবদ্ধ ধর্ষণের শিকার ওই যুবতীর বাড়ি খুলনার ফুলতলার খানজাহানপুর শেখবাড়ি এলাকায়। তিনি যশোরের অভয়নগর উপজেলার কাদিরপাড়ায় ধর্মপিতার বাড়িতে থাকতেন। চলতি বছরের ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় সদর উপজেলার বাহাদুরপুরস্থ প্রাণিসম্পদ অফিসের পাশ থেকে তাকে উদ্ধার করে দুজন নারী-পুরুষ। তাকে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়েছে মর্মে অভিযোগ করা হলে পরে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন ১৩ ফেব্রয়ারি ওই যুবতী তিন জনকে আসামি করে কোতয়ালি থানায় মামলা করেন। আসামিরা হলেন-খুলনার ফুলতলার আলকা এলাকার তত্ত্বীপুর গ্রামের রসময় কুন্ডুর ছেলে মানিক কুন্ডু (৩৭), নব খাঁ’র ছেলে আনোয়ার হোসেন (৩০) ও বাগেরহাটের চিতলমারী উপজেলার হিজলা গ্রামের আসমত আলী কাজীর ছেলে রিয়াজুল কাজী (৩৫)।
যুবতীর অভিযোগ ছিলো, আসামিরা তার পূর্ব পরিচিত। চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে যশোরে ডেকে এনে তারা তাকে ধর্ষণ করেন। পরে চলে যাবার সময় আসামিরা তার মোবাইল ফোন সেটও নিয়ে যান।
এদিকে যুবতীকে কথিত সংঘবদ্ধ ধর্ষণের ৫ মাস অতিবাহিত হয়ে গেলেও আসামিদের আজো গ্রেফতার করতে পারেনি তদন্ত সংস্থা।
এ ব্যাপারে তদন্ত কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই ইনসপেক্টর মোনায়েম হোসেন জানান, আসামিদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।
পিবিআই’র পুলিশ সুপার রেশমা শারমিন বলেন, ডিএনএ পরীক্ষার জন্য ভিকটিমের কাছ থেকে নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠিয়েছেন। কিন্তু এখনো পর্যন্ত তারা রিপোর্ট পাননি।