যশোরে কাজী নাবিল আহমেদের পক্ষে খাদ্য বিতরণ

0

স্টাফ রিপোর্টার॥ যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের পক্ষে চলমান লকডাউনের শুরু থেকে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাধ্যে খাদ্য সামগ্রী, নগদ টাকা, রান্না করা খাবার ও সবজি বিতরণ অব্যাহত রেখেছেন। বুধবার তিনি তিনটি ইউনিয়নসহ শহরের বিভিন্ন ওয়ার্ডে এক হাজার ৫৫০ পরিবারে এসব সহায়তা পৌঁছে দেন।
বুধবার সকালে উপজেলার চাঁচড়া ইউনিয়নের মাহিদিয়া সম্মিলনী মহিলা আলীম মাদ্রাসা মাঠে ইজিবাইক চালক, রিকসা চালকসহ কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণি পেশার ২শ জনের হাতে নগদ অর্থ তুলে দেন। পরে শহরের ১ নম্বর ওয়ার্ডের ঢাকা রোড মোল্লা পাড়া মোড়ে ১শ জনকে ও ৭ নম্বর ওয়ার্ডের বেজপাড়া তালতলা মোড়ে ২শ জনকে দেন রান্না করা খাবার। ৯ নম্বর ওয়ার্ডের বকচর এলাকায় ১৫০ জনকে দেয়া হয় আটা ও সবজি। এছাড়া বসুন্দিয়া ইউনিয়নে ১শ জনকে ও হৈবতপুর ইউনিয়নের আরো ১শ জনকে খাদ্য সামগ্রী দেন। আর শহরের ছয়টি ওয়ার্ডের ৭শ পরিবারে পৌঁছে দেন সবজি।
এসব কর্মসূচিতে তার সাথে ছিলেন লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাজাহারুল ইসলাম মাজাহার, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আবু সিদ্দিক, দেয়াড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক জাফর ইকবাল, পৌর কাউন্সিলর শাহেদ হোসেন নয়ন প্রমুখ।