বোমা আতঙ্কে মেসির স্পেন যাত্রায় বাধা!

0

লোকসমাজ ডেস্ক॥ রঙিন ফুটবল ক্যারিয়ারে একটাই কমতি ছিল লিওনেল মেসির। আর সেটা হলো আন্তর্জাতিক ফুটবলের কোনো শিরোপা। দীর্ঘ সময়ে লালিত স্বপ্ন ধরা দিয়েছে আর্জেন্টাইন মহাতারকার ক্যারিয়ারের সায়াহ্নে এসে। কোপা আমেরিকার শিরোপা জিতে উৎফুল্ল মেসি পরিবারের সঙ্গে ছুটি কাটাতে স্পেনের যাচ্ছিলেন। তবে বোমা আতঙ্কে বিমানে উঠতে পারেননি তিনি।
চুক্তি না হলেও পরবর্তী মৌসুমে বার্সেলোনাতেই থাকছেন মেসি তা অনেকটাই নিশ্চিত। ন্যু-ক্যাম্পে যোগ দেয়ার আগে তাই ছুটি কাটানোর পরিকল্পনা আর্জেন্টাইন অধিনায়কের। পরিবারের সঙ্গে যাবেন স্পেনের লা পুলগায়।
স্পেনের বিমান ধরতে আর্জেন্টিনার রোজারিও বিমানবন্দরে যাওয়ার কথা ছিল মেসির। কিন্তু বিমান উড্ডয়নের কয়েক ঘণ্টা আগে এক ব্যক্তি দাবি করেন, বিমানবন্দরে রাখা একটি স্যুটকেসে বোমা রয়েছে।সঙ্গে সঙ্গে বিমানবন্দর খালি করে দেয়া হয়। বাতিল করে দেয়া হয় একাধিক ফ্লাইট।
এক ঘণ্টার মধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসেন বিমান কর্তৃপক্ষ। তবে বোমার খবরটি স্রেফ গুজব বলে নিশ্চিত করেছে আর্জেন্টিনার একাধিক সংবাদমাধ্যম।
রোজারিও বিমানবন্দরের পক্ষ থেকে জানানো হয়, ‘সকাল ১১টা ৫০ মিনিট পর্যন্ত বোমা আতঙ্কের কারণে বিমানবন্দরে জরুরি অবস্থা চালু করা হয়। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে খালি করে দেয়া হয় বিমানবন্দর।’
গত ১১ই জুলাই কোপা আমেরিকার শিরোপা জয় দিয়ে ২৮ বছরের আক্ষেপ ঘুচিয়েছে আর্জেন্টিনা। ঐতিহাসিক মারাকানা স্টেডিয়ামে চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে ১-০ গোলে হারায় আলবিসেলেস্তেরা।