রূপগঞ্জের ঘটনায় জামায়াতের শোক, দ্রুত ব্যবস্থা গ্রহণের আহ্বান

লোকসমাজ ডেস্ক॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতা কর্ণগোপ এলাকায় একটি জুস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে অর্ধশতাধিক মানুষ নিহত হওয়ায় গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা: শফিকুর রহমান।শুক্রবার সংবাদমাধ্যমে পাঠানো এক শোকবাণীতে তিনি এ শোক প্রকাশ করেন।
শোকবাণীতে তিনি বলেন, ‘৮ জুলাই বিকেল সাড়ে ৫টায় নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতা কর্ণগোপ এলাকায় জুস, কোমল পানীয় ও বিভিন্ন খাদ্য-দ্রব্য তৈরির একটি কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে অর্ধশতাধিক লোক নিহত হয়েছেন এবং এখনো অনেকে নিখোঁজ রয়েছেন। নিহতের মধ্যে বেশকিছু শিশুও রয়েছে। নিহতদের শরীর এমনভাবে পুড়েছে যে তাদের শনাক্তও করা যাচ্ছে না। এছাড়া অনেকে মারাত্মকভাবে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মর্মান্তিক এ দুর্ঘটনায় যারা নিহত হয়েছেন আমি তাদের প্রতি গভীর শোক প্রকাশ করছি এবং তাদের শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।
তিনি বলেন, মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া করছি তিনি যেন তাদেরকে শহীদের মর্যাদা দান করেন। যারা গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আমি মহান আল্লাহ তায়ালার কাছে তাদের দ্রুত সুস্থতা কামনা করছি।
বিবৃতিতে তিনি, নারায়ণগঞ্জের রূপগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনার কারণ উদঘাটন করে যথাযথ ব্যবস্থা গ্রহণ, নিহতদের পরিবারগুলোকে উপযুক্ত ক্ষতিপূরণ প্রদান এবং অগ্নিকাণ্ডের ঘটনায় যারা গুরুতর আহত হয়েছেন তাদের প্রয়োজনীয় চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।
প্রেস বিজ্ঞপ্তি

ভাগ