নুসরাত-যশের জীবনের তৃতীয় সদস্যের ছবি দিলেন অভিনেত্রী

0

লোকসমাজ ডেস্ক॥ অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহানের ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেতা যশ দাশগুপ্ত ও তার প্রিয়জনের ছবি। তাদের পোষ্য, সারমেয়। ছবির সঙ্গে লেখা, ‘হ্যাপি আস’। যেন সুখী পরিবারের ছবি দিলেন তিনি। কিন্তু সেই ‘আস’ বলতে কাদের কথা বলছেন তিনি? এই প্রশ্নের স্পষ্ট জবাব হয়তো পাওয়া যাবে না।
কিন্তু যশের ইনস্টাগ্রাম প্রোফাইল খেয়াল করলেই দেখা যাবে, সেই একই সারমেয়’র সঙ্গে ছবি দিয়েছেন তিনি। সেখান থেকে অনুমান করা যায়, যশেরই পোষ্য। এখন সম্ভবত সেই সারমেয় নুসরাতেরও প্রিয়দের তালিকায় জায়গা করে নিয়েছে।সপ্তাহখানেক আগে যশ তার ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছিলেন পোষ্যের সঙ্গে। ক্যাপশনে লেখা ছিল, ‘আমার কাঁধে যখন মানুষের হাতের প্রয়োজন ছিল, তখন এই এক জোড়া থাবা আমার জীবনে আসে’। বোঝা যায়, অভিনেতার পোষ্য তার জীবনে গুরুত্বপূর্ণ অংশ।
বৃহস্পতিবার সেই পোষ্যের সঙ্গেই ছবি পোস্ট করেন নুসরাত। তাতে স্পষ্ট হয়, ‘আস’ বলতে তিনি কেবল সারমেয় আর নিজের কথা বলেননি। যার পোষ্য, তার কথাও বলেছেন, অর্থাৎ যশ।
আগামী সেপ্টেম্বর মাসে নুসরাতের জীবনে আরও এক সদস্যের আগমন হবে বলে জানা গেছে। অন্তঃসত্ত্বা অভিনেত্রী নিজের অনাগত সন্তানকে নিয়ে এখনও মুখ খোলেননি। তবে তার বেবিবাম্পের ছবি ভারতীয় গণমাধ্যমে প্রকাশ পেয়েছে। সূত্র: আনন্দবাজার।