যশোরে প্রতিপক্ষের হামলার ঘটনায় মামলা

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর সদর উপজেলার পদ্মবিলা গ্রামে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের কয়েকজন আহত ও ভাঙচুর ঘটনায় বৃহস্পতিবার কোতয়ালি থানায় মামলা হয়েছে। ১১ জনকে আসামি করে মামলাটি করেছেন পদ্মবিলা পূর্বপাড়ার দেলোয়ার হোসেনের ছেলে তরিকুল ইসলাম লিটন।
আসামিরা হলেন-পদ্মবিলা পূর্বপাড়ার মাজেদ গাজী (৫৪), তার ছেলে মনিরুল ইসলাম (৩৫), জিয়াউর রহমান (৩০), মৃত শামসুদ্দিনের ছেলে সেলিম রেজা (৩৮), মৃত জলিল গাজীর ছেলে ওমর গাজী (৫৬), তার ছেলে রাজিব আহমেদ (৩৫), মৃত নওশের আলীর ছেলে জালাল উদ্দিন (৫৫), শরফুদ্দীন (৪২), বদর উদ্দিন (৫৮), আলী পাটোয়ারীর ছেলে সাইফুল ইসলাম (২৮) ও জাহিদুল ইসলামের ছেলে নাঈম ইসলাম (১৯)।
বাদী তরিকুল ইসলাম লিটনের অভিযোগ, আসামিদের সাথে তাদের পূর্ব শত্রুতা রয়েছে। এর জের ধরে তারা তাদের হুমকি ধামকি দিয়ে আসছিলেন। গত ৩ জুলাই রাত আটটার দিকে তিনি পদ্মবিলা পূর্বপ্ড়াায় চাচাতোভাই আলাউদ্দীনের মুদি ও সারের দোকানের সামনে দাঁড়িয়েছিলেন। এ সময় আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে সেখানে এসে তার ওপর আক্রমণ করেন। তারা তাকে মারপিট শুরু করলে তিনি প্রাণ বাঁচাতে আলাউদ্দীনের দোকানের ভেতর ঢুকে আশ্রয় নেন। আসামিরা সেখানেও ঢুকে তাকে মারপিট করতে থাকেন। এ সময় চাচাতোভাই আলাউদ্দীন ও চাচা আকরাম সরদার তাকে রক্ষার চেষ্টা করলে আসামিরা তাদেরও মারপিট করেন। তাদের মারপিটে চাচা আকরাম সরদার গুরুতর জখম হন। এছাড়া আসামিরা দোকানে থাকা ফ্রিজ ও টেলিভিশন ভাঙচুর করেন। পরে চিৎকার চেঁচামেচি শুনে আশেপাশের লোকজন ছুটে এলে আসামিরা সেখান থেকে চলে যান। এ ঘটনার পরদিন ৪ জুলাই সকাল সাড়ে আটটার দিকে তরিকুল ইসলাম লিটন বাড়ি থেকে পদ্মবিলা বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠানে যান। এ সময় আসামিরা তাকে তার দোকানের সামনে পেয়ে ফের মারপিট করেন। তখন চাচাতো ভাই রিপন, আব্দুল্লাহ ও আলাউদ্দীন তাকে রক্ষার চেষ্টা করলে আসামিরা তাদেরও মারপিট, কুপিয়ে জখম করেন। প্রাণ বাঁচাতে তারা দৌড়ে বাড়িতে যান। আসামিরা তাদের পিছু নিয়ে বাড়িতে গিয়ে আবারও মারপিট ও ঘরের মালামাল ভাঙচুর করেন। এ ঘটনার পর তারা আহতরা হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহণ করেন।