অসহায়দের খাদ্য সহায়তায় জাপার দুই এমপি

0

লোকসমাজ ডেস্ক॥ করোনায় আক্রান্ত এবং কর্মহীন অসহায়দের বাড়িঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন জাতীয় পার্টির দুই এমপি। সপ্তাহব্যাপী কর্মসূচি ঘোষণা করে জাতীয় পার্টির কো চেয়ারম্যান ও ঢাকা-৪ এর সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা নিজ নির্বাচনী এলাকার অসহায় কর্মহীনদের এবং দলের প্রেসিডিয়াম সদস্য, নারায়নগঞ্জ-৩ এর সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা নির্বাচনী এলাকায় সোনারগাঁ এ করোনায় আক্রান্তদের খাদ্য সামগ্রী দিয়ে পাশে দাঁড়িয়েছেন।
সোমবার থেকে বুধবার পর্যন্ত গত চারদিনে সৈয়দ আবু হোসেন বাবলা তার নির্বাচনী এলাকার শ্যামপুর ও কদমতলি এলাকার প্রায় তিন হাজার অসহায় কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এই খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, আটা, ডাল, আালু, পেঁয়াজ, লবনসহ বিভিন্ন পণ্যসামগ্রী।
এ সময় বাবলার সাথে ৫৪ নং ওর্য়াড কাউন্সিলর হাজী মো. মাসুদ, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে, কদমতলী থানা জাপার সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান, শ্যামপুর থানার সভাপতি কাওসার আহমেদ, সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, বাবলার বিশেষ সহকারী ডি,কে সমির, যুব সংহতির সভাপতি মারুফ হাসান মারুফ প্রমুখ উপস্থিত ছিলেন।
নারায়নগঞ্জের সোনারগাঁ এলাকায় গত তিনদিন ধরে করোনায় আক্রান্তদের বাড়িঘরে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন দলের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকার বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি।
সোমবার থেকে বুধবার পর্যন্ত করোনায় আক্রান্ত সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ওসমান গনিসহ প্রায় ১২৩ জন করোনায় আক্রান্তদের মাঝে খোকার স্বেচ্ছাসেবক টিম এই সহায়তা পৌঁছে দেন।
এমপি খোকার স্বেচ্ছাসেবক টিমের সদস্য পরিচালক আজিজুল ইসলাম, সদস্য ওমর ফারুক, ইমরান হোসেন অপু, আরিফুল ইসলাম, মিজান শিকদার, আলী আকবর, তুহিন, সবুজের নেতৃত্বে মঙ্গলবার উপজেলার মোগড়াপাড়া, বৈদ্যের বাজার, বারদী ও সোনারগাঁ পৌরসভা এবং বুধবার পিরোজপুর ইউনিয়নে আক্রান্ত রোগিদের বাসা –বাড়িতে নগদ অর্থ সহায়তা ও উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।