যশোরে এমপি নাবিলের পক্ষে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত

0

যশোর প্রতিনিধি॥শহরের সাতটি ওয়ার্ডে সাত শতাধিক পরিবারকে সবজি পৌঁছে দেওয়া হয়শহরের সাতটি ওয়ার্ডে সাত শতাধিক পরিবারকে সবজি পৌঁছে দেওয়া হয়করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী ও সবজি বিতরণ অব্যাহত রেখেছেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল। এছাড়া মঙ্গলবার (৬ জুলাই) থেকে শুরু হয়েছে রান্না করা খাবার বিতরণ। যশোর-৩ আসনের সংসদ সদস্য (এমপি) কাজী নাবিল আহমেদের নির্দেশে তিনি ক্ষতিগ্রস্তদের নিয়মিত সহযোগিতা করছেন।
সকালে সদর উপজেলার কচুয়া ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ করেন বিপুল। ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে কর্মহীন বিভিন্ন পেশার মানুষের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি। এছাড়া শহরের সাতটি ওয়ার্ডে সাত শতাধিক পরিবারকে সবজি পৌঁছে দেওয়া হয়।
কর্মহীন মানুষের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়
এদিকে, মঙ্গলবার থেকে রান্না করা খাবার বিতরণ কর্মসূচি শুরু হয়েছে। এদিন দুপুরে শহরের ৯ নম্বর ওয়ার্ডে শতাধিক মানুষের মাঝে এই খাবার বিতরণ করেন আনোয়ার হোসেন বিপুল। উপস্থিত ছিলেন– স্থানীয় কাউন্সিলর অ্যাডভোকেট আসাদুজ্জামান বাবুল, আজিজুল আলম মিন্টু প্রমুখ।
এর আগে আরবপুর ইউনিয়নে খাদ্যসামগ্রী ও ইছালী ইউনিয়নে নগদ অর্থ দেওয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন– লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, আওয়ামী লীগ নেতা আবু মুসা মধু, মাজহারুল ইসলাম মাজহার, শহীদুজ্জামান শহীদ, আবু সিদ্দিক, আব্দুল ওয়াদুদ মোল্লা, প্রভাষক আল মাহমুদ প্রমুখ।