আজকের রাশিফল

0

=অপূর্ব মৃন্ময়॥আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ পরিবর্তনশীল গ্রহ চক্র, বুদ্ধির দেবতা বুধ ও কর্মফলদাতা শনির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যারাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাইবোনদের সঙ্গের দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে।
মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]
চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। গৃহবাড়ি, ভূসম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া কোনোভাবেই ঠিক হবে না।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
শুভাশুভ অপেক্ষা অশুভ ফলের মাত্রা বৃদ্ধি পাবে। ধারকর্জ ও ঋণের জালে আটকে যেতে পারেন। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় ও অস্ত্রশস্ত্রের অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সহযোগিতা করবে।
মিথুন [২১ মে-২০ জুন]
দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। ব্যাংক ব্যালান্স ফুলেফেঁপে উঠবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথে বাধা আসতে পারে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে, শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগার সম্ভাবনা প্রবল। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলে প্রচুর উন্নতি করবেন। দ্বিচক্রযান বর্জনীয়।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে। সন্তানদের আচরণ মনবেদনার কারণ হতে পারে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
আকস্মিক শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিক প্রীতি দেখা দেবে। ভাঙা বন্ধুত্ব জোড়া লাগার সম্ভাবনা।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথে আকস্মিক বাধা আসতে পারে। লটারি জুয়ারেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ করবেন না।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। প্রেমী যুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। দুর্জনরা আত্মীয় বেশে আপনার মূল্যবান সম্পদাদি লুফে নিতে পারে। আশ্রিত ও প্রতিপালিত শক্তি থেকে সতর্ক থাকতে হবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
কর্ম ও ব্যবসা বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। ভাইবোনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন নয়তোংু পারিবারিকভাবে পৃথক হতে হবে। দীর্ঘদিনের মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভকর হবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
চতুর্দিক থেকে সফলতা প্রাপ্তি ঘটায় মন আনন্দে নাচবে। প্রেমী যুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে, এমনকি কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।