আসছে ওয়েব ফিল্ম ‘দ্য বিট’

0

লোকসমাজ ডেস্ক॥তরুণ অভিনেতা ফজলে রাব্বি। বর্তমান সময়ে বেশ ভালো কাজ করে যাচ্ছেন এ অভিনেতা। নওয়াজ উদ্দিন সিদ্দিকীর অভিনয় তাকে অনুপ্রাণিত করে।নাটকে তার শুরুটা ছিল এস আই সোহেল পরিচালিত ‘ভাইয়ের ফেইস ভ্যেলু’ দিয়ে। তারপর মামুন খানের পরিচালনায়, সরকার মিডিয়ার প্রযোজনায় করেছেন ওয়েব ফিল্ম ‘অনিয়ম’। এরপর আর কে প্রডাকশনের প্রযোজনায় ওয়েব ফিল্ম ‘অপজিশন’ এ মুগ্ধতা ছড়িয়েছেন তিনি।
এরই মধ্যে নতুন একটি ওয়েব ফিল্মে অভিনয় করেছেন। এর নাম ‘দ্য বিট’। শরীফুল ইসলাম শামীমের পরিচালনায় এটি আমেরিকান 27investment প্রযোজনা করেছে।
ইতিমধ্যে এর প্রথম লটের কাজ শেষ হয়েছে।
গল্পে দেখা যাবে, একটি ব্যাংকের তিনজন অংশীদার যথাক্রমে জাভেদ সাহেব, কাদের সাহেব ও রকি খান। রকি খান জনগণকে ফাঁকি দিয়ে টাকা আত্মসাৎ করতে চায়। রকি খানকে দুজন অংশীদার প্ল্যান করে মেরে দেয়। তারপর একটা চাবি নিয়ে শুরু হয় গোলক ধাঁধার খেলা।
এতে কাজ করা প্রসঙ্গে রাব্বি বলেন, “করোনা মহামারির কারণে আপাতত কাজটি বন্ধ রেখেছি। পৃথিবী সুস্থ হলে আবার কাজে ফিরবো। আমি মনে করি আমি যতগুলো কাজ করেছি তার মধ্যে সেরা কাজ হয়তো হতে চলছে ‘দ্য বিট’। আশা করছি কাজটি মুক্ত হলে দর্শকদের মন জয় করতে পারবো।”
রাব্বি ছাড়াও ওয়েব ফিল্মটিতে অভিনয় করেছেন রাশেদ মামুনুর রহমান অপু, নবাগত নায়ক প্রেম রহমান, জিনাত শানু স্বাগতা, আফরিন শিখা রাইসাসহ আরও অনেকে।
এর চিত্রগ্রহণে আছেন শেখ সুজন। করোনার লকডাউন কাটিয়ে এর শুটিং শুরু হবে৷ চলতি বছরেই কোনো একটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে ‘দ্য বিট’।