লকডাউনে বিদেশযাত্রীদের জন্য অভ্যন্তরীণ ফ্লাইট চালাবে বিমান

0

লোকসমাজ ডেস্ক॥ করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষিতে পহেলা জুলাই থেকে জারি করা কঠোর লকডাউনে অভ্যন্তরীণ রুটে নিয়মিত ফ্লাইট বন্ধ থাকলেও বিদেশগামী এবং ফেরত আসা যাত্রীদের জন্য অভ্যন্তরীণ তিনটি রুটে ফ্লাইট চালাবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।
তবে ওই ফ্লাইটে চড়তে আন্তর্জাতিক ফ্লাইটের টিকেট প্রদর্শন বাধ্যতামূলক বলে জানিয়েছে বিমান কর্তৃপক্ষ।
বুধবার সন্ধ্যায় জারি করা বিমান বাংলাদেশের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাস সংক্রমণ রোধে সরকারি বিধিনিষেধের আওতায় কঠোর লকডাউনে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ১ জুলাই থেকে ৭ জুলাই পর্যন্ত অভ্যন্তরীণ রুটের নিয়মিত ফ্লাইট বাতিল ঘোষণা করছে। তবে শুধুমাত্র আন্তর্জাতিক ট্রানজিট যাত্রী পরিবহণের জন্য ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট ও কক্সজবাজার গন্তব্যে স্বল্প সংখ্যক ফ্লাইট পরিচালনা করা হবে।
উল্লেখ্য, এই ফ্লাইটসমূহে শুধুমাত্র বাংলাদেশ বিমানের টিকেটধারী আন্তর্জাতিক গন্তব্যের যাত্রীগণই ভ্রমণের সুযোগ পাবেন, অন্যরা নয়।
বিমান জানিয়েছে, ১ জুলাই থেকে ৭ জুলাইয়ের মধ্যে বাতিলকৃত ফ্লাইটসমূহের টিকেটধারী যাত্রীরা বিদ্যমান টিকেটের মাধ্যমে কোনো প্রকার অতিরিক্ত চার্জ প্রদান করা ছাড়াই পরে (বিমানের আসন খালি থাকা সাপেক্ষে) ভ্রমণের সুযোগ পাবেন।
বিজ্ঞপ্তিতে বিস্তারিত তথ্যের জন্য বিমানের কল সেন্টার : ০১৯৯০ ৯৯৭ ৯৯৭-এ যোগাযোগ করতে বলা হয়েছে। একইসাথে বিমানের ওয়েবসাইট- www.biman-airlines.com, ফেসবুক : https://www.facebook.com/bimanbalaka/?modal=admin_todo_tour এ-ও আপডেট তথ্য থাকছে বলে জানানো হয়েছে।