নিজের গর্ভাবস্থার পোশাক নিলামে তুলছেন আনুশকা

0

লোকসমাজ ডেস্ক॥ ভারতের করোনার ভয়াবহ অবস্থা। সেই পরিস্থিতি কাটিয়ে উঠতে নানাভাবে চেষ্টা করে যাচ্ছে দেশটির সরকার। তারকারাও এগিয়ে আসছেন করোনা মোকাবিলায়। তালিকায় আছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাও।এরইমধ্যে স্বামী বিরাট কোহলিকে নিয়ে একটি ফান্ড গঠন করেছেন তিনি। সেখান থেকে বেশ মোটা অংকের টাকা সরকারি তহবিলে জমা দিয়েছেন তারা।
এবার দেশের অর্থনীতিকে শক্তি যোগাতে নতুন উদ্যোগ নিলেন আনুশকা। সম্প্রতি ইনস্টাগ্রামে এক ভিডিও পোস্ট করে আনুশকা এই নতুন উদ্যোগের কথা জানান। অভিনেত্রী বলেন, মেয়ে ভামিকা গর্ভে থাকার সময় তিনি যে পোশাক পরেছিলেন সেগুলো তিনি নিলামে তুলতে চলেছেন।
আনুশকার এই পোশাকগুলো কোনো না কোনো বিখ্যাত ব্র্যান্ডের তৈরি করা কিংবা কোনো বিখ্যাত ডিজাইনারের তৈরি। যা চড়া দামেই কিনেছিলেন অভিনেত্রী। সেই পোশাকগুলোই নিলামে দিয়ে অর্থ উপার্জন করতে চান তিনি। তা কাজে লাগাতে চান মানবতার সেবায়।
পোস্ট করা ওই ভিডিওতে আনুশকা জানিয়েছেন, একে বলে ফ্যাশন ইকোনমি। দামি পোশাক নিলামে উঠে আরও দামে বিক্রি হবে। আর এই বিক্রির ট্যাক্স সোজা চলে যাবে সরকারের কোষাগারে! শুধু তাই নয়, নিলামে পাওয়া টাকা দিয়ে দেশের জলসংরক্ষণের কাজও করতে চলেছেন আনুশকা। ইনস্টাগ্রামের ভিডিওতে এও জানিয়েছেন তিনি।
ভামিকা জন্ম নেওয়ার পর থেকে মেয়েকে নিয়ে ব্যস্ত আনুশকা। তবে এরই মাঝখানে সেরে ফেলেছেন কয়েকটি বিজ্ঞাপনের শুটিং। তবে আপাতত কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি তিনি।