পুলিশের কাছে অভিযোগ করায় ফের মারধর

0

স্টাফ রিপোর্টার ॥ মারধরের ঘটনায় যশোর কোতয়ালি থানা পুলিশের কাছে অভিযোগ করায় বাড়িতে ঢুকে সাদেক বিশ্বাস (৪৮) নামে একজন ব্যবসায়ীকে ফের মারধর করেছে প্রতিপক্ষ। সদর উপজেলার পূর্ব পান্তাপাড়ায় এ ঘটনা ঘটে। ওই ঘটনায় ৪ জনকে আসামি করে গত বৃহস্পতিবার রাতে থানায় একটি মামলা করেছেন সাদেক বিশ্বাস।
আসামিরা হলেন, সদর উপজেলার ভগবতীপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে লাভলু (৩২), আব্দুল হামিদের ছেলে আসাদ বিশ্বাস (২৮) এবং আবু বক্কার সিদ্দিকের দুই ছেলে আল-আমিন (২৪) ও আলাউদ্দীন (২২)।
পূর্ব পান্তাপাড়ার মৃত জয়নাল বিশ্বাসের ছেলে সাদেক বিশ্বাসের অভিযোগ, তিনি দীর্ঘদিন মালয়েশিয়ায় ছিলেন। ৬ বছর আগে দেশে ফিরে ইজিবাইকের ব্যবসা করেন। টাকা পয়সা লেনদেন সংক্রান্ত বিরোধের জের ধরে আসামিরা গত ৫জুন দিবাগত রাত পৌনে ২ টার দিকে তাকে মারধর করেন। এ বিষয়ে তিনি কোতয়ালি থানায় একটি লিখিত অভিযোগ দেন। কিন্তু পুলিশে অভিযোগ দেওয়ায় আসামিরা ক্ষিপ্ত হন। গত ১৪ জুন সকাল ১০টার দিকে আসামিরা তার বাড়িতে এসে পুলিশের কাছে অভিযোগ দেওয়ার ব্যাপারে কৈফিয়ত চান। এ নিয়ে তর্কবিতর্কের এক পর্যায়ে আসামিরা লোহার রড ও বাঁশের লাঠি নিয়ে তার ওপর আক্রমণ করে। তারা তাকে বেধড়ক মারধর করলে তিনি জখম হন। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে আসামিরা পালিয়ে যায়। পরে তিনি যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন।