যোগাযোগ দুনিয়ায় স্যামসাংয়ের নতুন সংযোজন

0

লোকসমাজ ডেস্ক॥ স্যামসাং নিয়ে এসেছে গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি। উন্নত প্রো-গ্রেড ক্যামেরা সিস্টেম এবং বিশ্বের সবচেয়ে দ্রুতগতির এক্সিনস ২১০০ প্রসেসরের জন্য বাজারে আসার আগেই স্যামসাংয়ের এই প্রিমিয়াম ডিভাইসটি বেশ সাড়া পচ্ছে।
স্যামসাং বলছে: গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইজি’র সকল ফিচারই মুগ্ধ করবে স্মার্টফোনপ্রেমীদের। স্মার্টফোনের ব্যবহার আরও বেশি স্বাচ্ছন্দ্যদায়ক করতে ফোনটিতে ব্যবহার করা হয়েছে বাজারের সবচেয়ে শক্তিশালী গরিলা গ্লাস ৭ (ভিক্টাস)। এতে রয়েছে ইন্টেলিজেন্ট ৬.৮ ইঞ্চির আকর্ষণীয় অ্যামোলেড ২এক্স ডিসপ্লে। ফোনটির ব্যাজেলবিহীন ইনফিনিটি ‘ও’ ডিসপ্লেতে গেম খেলার সময়ে ২৪০ হার্জ পর্যন্ত টাচ রেসপন্স পাওয়া যাবে। ডিসপ্লের ভিজ্যুয়াল অভিজ্ঞতা আরও অসাধারণ করতে এর রয়েছে ১০ হার্জ থেকে ১২০ হার্জ পর্যন্ত অ্যাডাপ্টিভ ডিসপ্লে রিফ্রেশ রেট। চোখের ক্লান্তি কমাতে এতে রয়েছে আই কমফোর্ট শিল্ড। আর গেমিং হোক অথবা মোবাইলে ভিডিও দেখা, ডলবি অ্যাটমোস সাউন্ড সিস্টেম থাকায় সূক্ষ্ম সাউন্ড আরও স্পষ্টভাবে শোনা যাবে।
স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি যেকোন সেটিংসে নিখুঁত ছবি তোলার জন্য এই ডিভাইসটিতে রয়েছে ১০৮ মেগা পিক্সেল ওয়াইড, ১২ মেগা পিক্সেল আল্ট্রা-ওয়াইড এবং ১০ মেগা পিক্সেল টেলিফটো লেন্সযুক্ত কোয়াড ক্যামেরা। ছবি তোলার সুবিধার্থে এতে রয়েছে ১০০এক্স স্পেস জুম ও জুমলক সুবিধা। এআই ফেস রিস্টোরেশনের মাধ্যমে অল্প আলোয় তোলা কিংবা ব্লার হয়ে যাওয়া ছবি স্পষ্ট তোলা যাবে। সেলফিপ্রেমীরা ৪০ মেগা পিক্সেল টেট্রা-বাইনিং ফ্রন্ট ক্যামেরার সাথে অনায়াসে তুলতে পারবেন ঝকঝকে সেলফি। ডিরেক্টর ভিউ মোডে একসাথে ৪টি ক্যামেরা অন রেখে পছন্দসই দৃশ্য সিলেক্ট করে রেকর্ড করা যাবে। ফোনটিতে ব্যবহারকারীরা ১২০ ফ্রেমস পার সেকেন্ডে সহজেই ধারণ করতে পারবেন ২১:৯ রেশিওতে ফোরকে ভিডিও এবং ৩৩ মেগা পিক্সেলের এইটকে ভিডিও স্ন্যাপ।
অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ান ইউআই ৩.০ অপারেটিং সিস্টেম চালিত এই ডিভাইসটিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে ৫ ন্যানোমিটারের এক্সিনস ২১০০। শক্তিশালী এই চিপসেটটি দ্রুতগতির সাথে গেমিংয়ে দিবে অসাধারণ অভিজ্ঞতা। এতে রয়েছে বিশ্বের সবচেয়ে দ্রুতগতির ১২ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম আর ২৫৬ জিবি রম। অত্যন্ত দ্রুতগতির ফাইভজি, স্ট্রিমিং কিংবা ইন্টারনেট ব্রাউজিংয়ে ব্যবহারকারীদের জন্য নিশ্চিত করবে চমকপ্রদ অভিজ্ঞতা।
২৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি’তে রয়েছে ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি।
সৃজনশীলতা এবং কর্মদক্ষতা বাড়াতে স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি’র সাথে রয়েছে এস পেন সুবিধা।
বিজ্ঞাপন