সম্পর্কে নয়া মোড়

0

লোকসমাজ ডেস্ক॥ নুসরাত-নিখিল-যশের ত্রিকোণ কাহিনী নিয়ে সরগরম টলিপাড়া। এর মাঝেই টলিগঞ্জের অপর চর্চিত বিচ্ছিন্ন দম্পতির সম্পর্কে নতুন মোড়, মানে যাকে বলে গল্পে বড়োসড়ো টুইস্ট। গত বছর অক্টোবর থেকে আলাদা রোশন-শ্রাবন্তী। নায়িকার তৃতীয় বিয়েও বছর ঘুরতে না ঘুরতে ভেঙে যাওয়া নিয়ে কম চর্চা হয়নি। এর মাঝেই জানা গেল, মন বদলেছে রোশনের। শ্রাবন্তীর সঙ্গে পুরনো সব তিক্ততা ভুলে ফের সংসার পাততে চান তিনি। এই মর্মে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ অর্থাৎ বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় মামলা করেছেন রোশন সিং।
তারকা পত্নীর সঙ্গে দাম্পত্য ভেঙে ফেলতে চাইছেন না রোশন। নিজেদের সম্পর্কে বাঁচিয়ে তোলার ইচ্ছা নিয়েই আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি। জানা গেছে, আগামী মাসেই এই মামলার শুনানির দিন ধার্য রয়েছে। যদিও সমালোচকরা বলছেন, বিবাহ বিচ্ছেদের পর খোরপোশ যাতে না দিতে হয়, সেই দায় এড়াতেই এই পদক্ষেপ রোশনের। আদালতের তরফে সমন পাঠানো হয়েছে শ্রাবন্তীকে, জুলাই মাসে রোশনের উত্তর দিতে হবে অভিনেত্রীকে।
রোশন-শ্রাবন্তীর এক ছাদের তলায় থাকছেন না এই খবর প্রকাশ্যে আসার
পর থেকেই নানারকম কটাক্ষের মুখে পড়তে হয়েছে দু’জনকেই। এর মাঝেই দু’মাস আগে থেকেই শ্রাবন্তীর নতুন করে প্রেমে পড়ার গুঞ্জন শোনা যাচ্ছে টলিপাড়ায়।
রাজীব বিশ্বাস, কৃষণ ব্রজের সঙ্গে বিয়ে ভাঙার পরে ২০১৯ সালের এপ্রিলে পাঞ্জাবে রোশন সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই তৃতীয় বিয়েতেও ভাঙন দেখা যায়। তবে ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার সামনে মুখ খোলেননি নায়িকা।