চেহরে’র প্রচারে থাকবেন রিয়া?

0

লোকসমাজ ডেস্ক॥ বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে আলোচনায় তিনি।বাস্তব জীবনে সুশান্তের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন রিয়া। পরবর্তী সময়ে মাদক মামলায় গ্রেপ্তার হন। এমনকি অভিনেতা সুশান্তের মৃত্যুর জন্য তাকে দায়ি করেন ভক্তরা। সবমিলিয়ে নানা বিতর্কে জড়িয়ে গত বছরের সবচেয়ে আলোচিত নাম ছিল রিয়া।
তবে সব ভুলে আবারো কাজে ফিরছেন রিয়া। তার পরবর্তী সিনেমা ‘চেহরে’। এই সিনেমার প্রচারে অন্য শিল্পীদের সঙ্গে প্রচারের মঞ্চে হাজির হবেন তিনি।
সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, ইমরান হাশমি প্রমুখ। যদিও সিনেমার প্রযোজক আনন্দ পন্ডিত বলেন, ‘সিনেমার প্রচারে কাকে দরকার তা আমাদের টিম নির্ধারণ করবে। আমার মনে হয় না অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমি থাকলে প্রচারে আর কাউকে দরকার আছে। আমি চাইনা বাণিজ্যিক লাভের জন্য রিয়ার এই অবস্থাকে ব্যবহার করতে। যদি তিনি থাকতে চান তাহলে থাকবেন।’
এদিকে গত মার্চে ‘চেহরে’ সিনেমার ট্রেইলার মুক্তি পায়। কিন্তু এতে রিয়ার উপস্থিতি ছিল হাতে গোনা কয়েক সেকেন্ড। এর আগে সিনেমার টিজার ও পোস্টারে রিয়ার অনুপস্থিতি নিয়েও অনেক আলোচনা হয়েছে।
গত এপ্রিলে রুমি জাফরি পরিচালিত সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু করোনা প্রকোপ বেড়ে যাওয়ায় মুক্তি স্থগিত করা হয়েছে।