আসছে রিয়েলমি ৮ প্রো’র ইলুমিনেটিং ইয়েলো

    0

    লোকসমাজ ডেস্ক॥দেশে অফিসিয়ালি লঞ্চের মাত্র কয়েক সপ্তাহের মধ্যে রিয়েলমি ৮ প্রো নিয়ে আসছে আরেকটি ডিজাইন ভ্যারিয়েন্ট ইলুমিনেটিং ইয়েলো। ইলুমিনেটিং ইয়েলোর ছোঁয়ায় এই ডিজাইন অন্ধকারেও ফুটিয়ে তুলবে এর আভা।পাশাপাশি বাজারে অফিসিয়ালি আসতে যাচ্ছে এই প্রথমবারের মতো নির্দিষ্ট প্রাইসরেঞ্জে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন মোডসহ রিয়েলমি বাডস এয়ার ২ এবং রিয়েলমি বাডস এয়ার ২ নিও।
    রিয়েলমি ৮ প্রো’র নতুন ডিজাইন ভ্যারিয়েন্টটি কিছুক্ষণ রাখা হলে সেটি অন্ধকারে আলোর আভা বিচ্ছুরণ করতে সক্ষম। স্মার্টফোনটির ব্যাকশেলে রয়েছে উজ্জ্বল হলুদ ক্যামেরা মডিউল এবং পেছনে একই রঙের নকশায় লেখা ‘Dare To Leap’, যা ব্র্যান্ডটির স্লোগানকে ফুটিয়ে তুলেছে।
    রিয়েলমি বাডস এয়ার ২ এবং বাডস এয়ার ২ নিও তে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন থাকায় কোলাহলপূর্ণ পরিবেশেও প্রশান্তিতে কথা বলা যাবে, গান শোনা যাবে।
    ‘এনলাইটেন দ্য ইয়ুথ’ থিমের ইভেন্টটিতে তুলে ধরা হবে বর্তমান প্রজন্মের প্রতিভাবান কিছু তরুণের গল্প, যারা ভিন্ন ভিন্ন পেশায় নিজেদের সাফল্যের সাক্ষর রেখেছেন। এই গল্পগুলোর মাধ্যমে বেরিয়ে আসবে কীভাবে ব্যক্তির নিজস্ব প্রতিভা তার চারপাশের মানুষদের আলোকিত ও অনুপ্রাণিত করতে পারে।
    ক্যানালিসের প্রতিবেদন অনুসারে, বর্তমানে দেশের শীর্ষ তিন মোবাইল ব্র্যান্ডের মধ্যে একটি রিয়েলমি।