ঝিকরগাছায় শহীদ নাজমুল ইসলামের পরিবারে তারেক রহমানের ঈদ সামগ্রী পৌঁছে দিলেন অনিন্দ ইসলাম অমিত

0

ঝিকরগাছা (যশোর) সংবাদদাতা॥ গুপ্ত হত্যার শিকার যশোর জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও ঝিকরগাছায় উপজেলা বিএনপির সভাপতি শহীদ নাজমুল ইসলামের পরিবারের কাছে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রদত্ত ঈদ সামগ্রী পৌঁছে দিলেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।
গতকাল মঙ্গলবার সকাল ১১টায় ঝিকরগাছা পৌরসদরের কীর্তিপুর গ্রামে শহীদ নাজমুল ইসলামের বাড়িতে গিয়ে তার সহধর্মীনি বিএনপির কেন্দ্রীয় সদস্য ও ঝিকরগাছা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাবিরা নাজমুল মুন্নি ও তার দুই শিশু পুত্র নাফিউ ও নওয়াব এর হাতে ঈদ সামগ্রী তুলে দেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক দেলোয়ার হোসেন খোকন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য অ্যাড. মোহাম্মদ ইসহক, ঝিকরগাছা উপজেলা বিএনপির আহবায়ক মোর্তজা এলাহী টিপু, যুগ্ম-আহবায়ক খোরশেদ আলম, শহিদুল ইসলাম, সরদার শহিদুল ইসলাম, মুরাদুন্নবী মুরাদ, ইমরান সামাদ নিপুন, আশফাকুজ্জামান খাঁন রনি, পৌর বিএনপির যুগ্ম-আহবায়ক হুমায়ুন কবীর, আরমান হোসেন, সাবেক ছাত্রনেতা মোনাজ্জেল হোসেন লিটন, শাহাজান আলী, উপজেলা ছাত্রদলের আহবায়ক আশরাফুল আলম রানা, পৌর ছাত্রদলের আহবায়ক শামিম রেজাসহ বিএনপি যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের বিপুল সংখ্যাক নেতৃবৃন্দ।
পরে অনিন্দ্য ইসলাম অমিত উপস্থিত নেতৃবৃন্দকে সাথে নিয়ে গুরুতর অসুস্থ ঝিকরগাছা পৌর বিএনপির আহবায়ক হারুণ অর রশীদ, ঝিকরগাছা উপজেলা মহিলা দলের সভানেত্রী জোসনা আলীম ও তার স্বামী উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আব্দুল আলীমের চিকিৎসার খোঁজখবর নেন এবং দীর্ঘ সময় তাদের পাশে কাটান।