যশোরে করোনা সতর্কতায় এইচ ড্যাবের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরে বিএনপির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত করোনা সতর্কতার সকলকে সর্বদা স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন। গতকাল বুধবার হোমিওপ্যাথিক ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (এইচ ড্যাব) জেলা শাখার আয়োজনে ফ্রি চিকিৎসা ক্যাম্প ও ওষুধ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান।
বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং দলের সাবেক জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও মন্ত্রী তরিকুল ইসলামের আত্মার মাগফিরাত কামনায় শহরের দড়াটানা ভৈরব চত্বরে এই চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়। এ সময় অনিন্দ্য ইসলাম অমিত আরও বলেন, একদিকে চলছে বরকতময় পবিত্র রমজানের মাস। অন্যদিকে প্রতিকূল করোনা পরিস্থিতি। যে করোনায় ইতিপূর্বে বিএনপি পরিবারের অনেক সদস্য আক্রান্ত হয়েছেন। আবার আমাদের ছেড়ে অনেক আপনজন চলে গেছেন। করোনার শুরু থেকে এইচ ড্যাব জনগণের পাশে এসে দাঁড়িয়েছে। তারই ধারাবাহিকতায় আজও তারা ওষুধ ও সুরক্ষা সামগ্রী নিয়ে জনগণের পাশে এসে দাঁড়িয়েছে। তিনি এ সময় করোনা মহামারি থেকে বাংলাদেশ তথা গোটা বিশ্বের মুক্তি কামনা করে বিশেষ প্রার্থনা করেন। পাশাপাশি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি কামনা করেন। সকলের কাছে তার জন্য দোয়া চান। পরে অনিন্দ্য ইসলাম অমিত করোনা সংক্রমণ প্রতিরোধে মানবদেহ, জীবনীশক্তি তথা রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ওষুধের পাশাপাশি মাস্ক বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুস সালাম আজাদ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী আজম, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কাজী গোলাম হায়দার ডাবলু, জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক ইসমাইল হোসেন টেনিয়া, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনছারুল হক রানা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল, এইচ ড্যাবের কেন্দ্রীয় সহসভাপতি রফিকুল ইসলাম রতন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি নির্মল কুমার বিট, জেলা-মৎস্যজীবী দলের সিনিয়র যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান বাবলু, এইচ ড্যাবের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মনিরুজ্জামান জীবন প্রমুখ।