আবার আনন্দমেলা উপস্থাপনায় ফেরদৌস-পূর্নিমা

0

লোকসমাজ ডেস্ক॥ফেরদৌস ও পূর্ণিমা। চলচ্চিত্রের এই দুই তারকাকে একসঙ্গে অনেক অনুষ্ঠান উপস্থাপনা করতে দেখা গেছে। বাংলাদেশ টেলিভিশনের ঈদের জনপ্রিয় অনুষ্ঠান ‘আনন্দমেলা’ উপস্থাপনাও দুজন করেছিলেন একবার। দুই বছর বিরতির পর আবার ‘আনন্দমেলা’ উপস্থাপনা করতে যাচ্ছেন তারা। আজ সোমবার বাংলাদেশ টেলিভিশনের রামপুরার স্টুডিওতে শুটিং করার কথা তাদের। বিষয়টি নিয়ে ফেরদৌস বলেন, ঈদের বিশেষ এই ম্যাগাজিন অনুষ্ঠানের উপস্থাপনা করতে পারাটা ভীষণ আনন্দের ও সম্মানের। বাংলাদেশ টেলিভিশনের একটি ঐতিহ্যবাহী অনুষ্ঠান ‘আনন্দমেলা’।
একটা সময় আমরা নিজেরাই এই অনুষ্ঠান দেখার জন্য অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করতাম।
প্রস্তুতি নিয়ে পরিবারের সবার সঙ্গে দেখতে বসতাম। সেই অনুষ্ঠানে এখন নিজেই উপস্থাপনা করছি। এই ভালো লাগার কথা বলে বোঝানো যাবে না । বিটিভির স্টুডিওতে ধারণকৃত ‘আনন্দমেলা’ অনুষ্ঠানে বরাবরই দর্শক–উপস্থিতি থাকে। করোনা পরিস্থিতির কারণে গত বছরও দর্শকের উপস্থিতি নিশ্চিত করা সম্ভব হয়নি। তারপরও এই অস্থির সময়ে দর্শকদের বিনোদন দিতে অনুষ্ঠানটি নির্মাণ করছেন কর্তৃপক্ষ।
জানা গেছে, এবারের ঈদ ‘আনন্দমেলা’য় অনেক ধরনের পরিবেশনা থাকবে। এর মধ্যে গানে মমতাজ এবং নৃত্য পরিবেশনায় দেখা যাবে তারিন, অপু বিশ্বাস, মাহিয়া মাহি প্রমুখকে।