আজকের রাশিফল

অপূর্ব মৃন্ময়
আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্রাচার্য দেবগুরু বৃহস্পতি ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে এলেও ফল লাভ করা কঠিন হবে। প্রেমিকযুগলের প্রেম স্বীকৃতি পাবে।
মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]
বেকার যুবক-যুবতীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনে বাধা আসতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারাই ঘায়েল হবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথা পাকাপাকি হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে।
মিথুন [২১ মে-২০ জুন]
দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন থেকে বিরত থাকুন। প্রেমিকযুগলকে অবশ্যই সতর্কতার সঙ্গে চলতে হবে। লৌকিকতা পরিহার করুন।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
জীবনসাথীর শরীর-স্বাস্থ্য নিয়ে মনোবেদনার কারণ হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। দীর্ঘদিনের হারানো ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ খুলবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। দুর্ঘটনা অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
হারানো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। শ্রমিক কর্মচারী ড্রাইভার গৃহশিক্ষক ও গৃহকর্মীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। প্রেমিক-প্রেমিকাদের মন আনন্দে নাচবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ বেকার যুবক-যুবতীদের মন ভেঙে দিতে পারে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। রাগ জেদ অহংকার আবেগ ও হঠকারী সিদ্ধান্ত নেবেন না।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
শূন্য পকেট পূর্ণ শুধু নয়, দীর্ঘদিনের ঋণের বোঝা নামবে। পাওনা টাকা আদায় হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
পাওনা টাকা আদায় হবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
টাকা-পয়সা আয় অপেক্ষা ব্যয় বেশি হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের অপ্রত্যাশিত স্বদেশ প্রতাবর্তনের পথ খুলবে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও আসবাবপত্র মেরামতে প্রচুর ব্যয় হবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
পাওনা টাকা আদায়, আটকে থাকা বিল পাস হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি ভ্রমণকালীন পরিচয় বন্ধুত্বে রূপ নেবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও প্রাপ্ত হবেন।

ভাগ