ঝিনাইদহে ট্রাকচালককে পিটিয়ে হত্যা, আটক

0

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ॥ ঝিনাইদহে পিটুনিতে আল আমিন (২৫) নামে এক ট্রাকচালকের মৃত্যু হয়েছে। নিহত আল আমিন হরিণাকুন্ডু উপজেলার বড়ভাদড়া গ্রামের আকরাম হোসেনের ছেলে। সোমবার মধ্যরাতে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় মঙ্গলাবার ঝিনাইদহ সদর থানায় একটি হত্যা মামলা হয়েছে। পুলিশ ঘটনায় অভিযুক্ত কামারকুন্ডু গ্রামের শহিদুল ও হামদহ এলাকার সুবোল কুমার নামে দুই জনকে গ্রেফতার করেছে। পলাতক রয়েছে প্রধান অভিযুক্ত ট্রাক মালিক মোতালেব ওরফে মিতালী।
নিহত আল আমিনের মা অজলা বেগম গতকাল মঙ্গলবার দুপুরে জানান, তার ছেলে শৈলকুপার মোতালেব ওরফে মিতালীর ট্রাক চালাতো। ওই ট্রাকে সে ৫ বছর হেলপারের কাজও করেছে। রোববার দুর্ঘটনায় পড়ে ট্রাকের একটি চাকা নষ্ট হয়ে যায়। বিকালে ট্রাকের চাকা মেরামত করতে আল আমিন হামদহ বাইপাস এলাকার শহিদুলের গ্যারেজে নিয়ে আসে। খবর পেয়ে ট্রাক মালিক গ্যারেজে এসে আল আমিনের সঙ্গে তর্কবিতর্কে লিপ্ত হয়। এ সময় অন্যান্য ট্রাকের ড্রাইভার, মিস্ত্রি ও টায়ারের দোকানদাররা জোটবদ্ধ হয়ে আল আমিনকে মারপিট করতে থাকে। এতে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হলে সোমবার রাত সাড়ে ১১টার দিকে মারা যায়।
ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার খবর নিশ্চিত করে জানান, মামলা দায়েরের পর পরই দুই আসামি গ্রেফতার হয়েছে। প্রধান অভিযুক্ত ট্রাক মালিককে গ্রেফতারের চেষ্টা চলছে।
এদিকে ঝিনাইদহ জেলা ট্রাক, ট্যংকলরি, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপিত দাউদ হোসেন ও জাহাঙ্গীর হোসেন সাগর জানান, মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে বড় ভাদড়া গ্রামে নিহত ড্রাইভার আল আমিনের দাফন সম্পন্ন করা হয়। তারা এ ঘটনার নিন্দা জানিয়ে সুষ্ঠু বিচার ও দায়ী ব্যাক্তিদের শাস্তি দাবি করেছেন।