মনিরামপুরে বিভিন্ন ইউনিয়নে তাঁতীলীগের কমিটি গঠন

0

স্টাফ রিপোর্টার,মনিরামপুর (যশোর) ॥ মনিরামপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে তাঁতীলীগের কমিটি গঠন করা হয়েছে। উপজেলা তাঁতীলীগের সভাপতি মাস্টার মনিরুজ্জামান এবং সাধারণ সম্পাদক প্রভাষক হাবিবুর রহমানের যৌথ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
গঠনকৃত ইউনিয়ন কমিটি হলো ভোজগাতি, ঢাকুরিয়া, মশ্মিমনগর, চালুয়াহাটি এবং শ্যামকুড়। সোমবার সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ তাঁতীলীগের কেন্দ্রীয় শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অধ্যাপক মোহাম্মাদ বাবুল আকতার। সভায় সভাপতিত্ব করেন উপজেলা সভাপতি মাস্টার মনিরুজ্জামান।
আলোচনা সভা শেষে ৫টি ইউনিয়নে তাঁতীলীগের কমিটি ঘোষণা করা হয়। ভোজগাতী ইউনিয়ন কমিটির সভাপতি হলেন আব্দুল হাই,সাধারণ সম্পাদক আবুল খায়ের,ঢাকুরিয়ার সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্বল সাধূ খাঁ, মশ্মিমনগরের সভাপতি অসিত কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক গাজী তুহিন মালিক, চালুয়াহাটির সভাপতি ফজলুর রহমান খান, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, শ্যামকুড়ের সভাপতি ইউসুফ আলী এবং সাধারণ সম্পাদক ইমরুল কায়েস। ।