স্বামী-স্ত্রীর কোন্দল ঠেকাতে গিয়ে যুবক খুন নড়াইলে

0

লোকসমাজ ডেস্ক॥ কালিয়ায় স্বামী-স্ত্রীর কলহের জেরে রুবেল ব্যাপারী (২৮) নামে এক যুবক খুন হয়েছেন। তিনি পৌরসভার বড়কালিয়া এলাকার শাহাদতের ছেলে।
খুনের সঙ্গে জড়িত সন্দেহে পাঁচজনকে পুলিশ আটক করেছে।
শনিবার রাত সাড়ে ১১টার সময় পৌর শহরের বড়কালিয়া গ্রামে স্বামী-স্ত্রীর কলহ হলে রুবেল ব্যাপারী ঠেকাতে গেলে তার মাথায় ছুটুর ভাই লাঠি দিয়ে বাড়ি মারে। প্রথমে তাকে কালিয়ায় পরে ওই রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
আজ ২৫ এপ্রিল সকাল ১১টার দিকে চিকিৎসা চলাকালীন সময়ে তার মৃত্যু হয়।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পৌরসভার বড়কালিয়া এলাকার রহিমার মেয়ে ছুটু বিবির সঙ্গে একই এলাকার কাঞ্চনের ৩-৪ বছর আগে হয়। কাঞ্চন বিয়ের পর থেকে শ্বশুরবাড়িতে থাকতেন। কাঞ্চন ও স্ত্রী ছুটু বিবির মধ্য পারিবারিক কলহ প্রায় লেগে থাকত। শনিবার রাত সাড় ১১টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হলে রুবেল ব্যাপারী ঠেকাতে যান। ওইসময় তার মাথায় কে-বা কারা লাঠি দিয়ে আঘাত করলে তিনি গুরুতর জখম হন। গতকাল রবিবার বেলা ১১টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মত্যু হয়।
খুনের সঙ্গে জড়িত সন্দেহে কালিয়া থানার পুলিশ ওই রাতেই ঘটনাস্থলে অভিযান চালিয়ে শ্বশুর আব্দুর রহিম মোল্যা (৫৫), জসিম মোল্যা (১৯), কাঞ্চন মোল্যা (৩২), রুবেল মোল্যা (২১) ও রানা মোল্যাকে (২২) আটক করে।
কালিয়া থানার ওসি সেখ কনি মিয়া বলেন, ‘ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছ।’