যশোরে অস্ত্র মামলায় দুজনের বিরুদ্ধে চার্জশিট

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরে অস্ত্র মামলায় দুজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা কোতয়ালি থানা পুলিশের এসআই আনছারুল হক এই চার্জশিট দাখিল করেন।
অভিযুক্তরা হলেন, নড়াইলের খাশিয়াল গ্রামের মৃত খন্দকার মুজিবুর রহমানের ছেলে বর্তমানে যশোর শহরের স্টেডিয়ামপাড়া জজ কোর্ট মসজিদ এলাকার বাসিন্দা খন্দকার মাহবুবুল হক সজল ও নতুন উপশহরের আব্দুল হকের ছেলে মনিরুজ্জামান বাবু ওরফে ভেড়া বাবু।
মামলা সূত্রে জানা যায়, চলতি বছরের ৩ মার্চ দুপুর পৌনে দুটোর দিকে উল্লিখত দুজনসহ অজ্ঞাতনামা আরও ১০/১২ জন যশোরের শেখহাটি এলাকায় ব্যবসায়ী আলমগীর হোসেন আলমকে ভয়ভীতি দেখিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। পরে স্থানীয়রা ছুটে এলে তারা পালিয়ে যান। এ ঘটনার পর বিকেলে পুলিশ শহরের সুইমিংপুল সংলগ্ন হোটেল পার্কভিউয়ের সামনে অভিযান চালিয়ে মাহবুবুল হক সজলকে আটক করেন। তবে মনিরুজ্জামান বাবু পালিয়ে যায়। পুলিশ আটক মাহবুবুল হক সবুজের কাছ থেকে একটি বিদেশি শর্টগান ও ছয় রাউন্ড গুলি উদ্ধার করে। একই সাথে তার ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করে। এ ঘটনায় কোতয়ালি থানায় উল্লিখিত দুজনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়। এই মামলার তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।