শৈলকুপায় কলেজছাত্র রোকন হত্যা মামলার আসামিরা ২৫ দিনেও গ্রেফতার হয়নি

0

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ ॥ শৈলকুপায় কলেজছাত্র রোকন হত্যার ২৫ দিন পার হলেও কোনো আসামি গ্রেফতার হয়নি। আসামিরা এলাকায় ঘোরাফেরা করছে বলে অভিযোগ রয়েছে। হত্যা মালার ছয় আসামির কেউ গ্রেফতার না হওয়ায় নিহত রোকনের পরিবার হতাশ।
কুষ্টিয়া ইসলামিয়া কলেজের ছাত্র রোকন ২৮ মার্চ খুন হন। মামলার বাদী নিহত রোকনের পিতা আব্দুর রশিদ মোল্লা একজন আনসার ভিডিপির ইউনিয়ন কমান্ডার। তিনি সেদিনের ঘটনা উল্লেখ করে জানান, আমার ভাই শহিদুল ইসলাম ঘটনার দিন বাড়িতে গোয়ালঘরের খুঁটি পুঁতছিলেন। এতে বাধা দেন চাচাতো ভাই বাদশা মোল্লা ও তার ছেলে সিরাজুল ইসলাম শিলু। নিজেদের মধ্যে ঝগড়া বিবাদ দেখে আমার ছেলে রোকন জমির কাগজ দেখে বিষয়টি মীমাংসা করার প্রস্তাব দেন। এতেই ক্ষুব্ধ হয় বাদশা মোল্লা ও তার ছেলে।
২৮ মার্চ সকালে মাঠে যায় রোকন। এ সময় আসামি সিরাজুল ইসলাম শিলু, তার পিতা বাদশা মোল্লা, কিবরিয়া, তিতুমীর, তুর্কি ও জিল্লুর রহমান রোকনকে পরিকল্পিত ভাবে প্রকাশ্য দিবালোকে হত্যা করে। রশিদ মোল্লার ভাষ্যমতে তার সঙ্গে আসামিদের কোনো বিরোধ ছিল না। ছেলের অপরাধ ছিল জমির কাগজ দেখাতে বলা। ঘটনার দিনই ৬ জনের নাম উল্লেখ করে শৈলকুপা থানায় হত্যা মামলা করেন আব্দুল রশিদ মোল্লা। এদিকে একমাত্র সন্তানকে হারিয়ে পাগল প্রায় মা হাজেরা বেগম। তার কান্না যেন থামছেই না। ছেলেটি ছিল কুরআনের হাফেজ। ২৫ দিনেও আসামিরা গ্রেফতার না হওয়ায় পরিবারটি হতাশ হয়ে পড়েছে।
এদিকে মামলার তদন্ত কর্মকর্তা শৈলকুপা থানার এসআই সাজ্জাদ হোসেন জানান, আসামিদের ফোন অনুসন্ধান করে অনেক স্থানে খোঁজ নেওয়া হয়েছে। কিন্তু তারা ঘন ঘন লোকেশন বদলানোর কারণে গ্রেফতার করা সম্ভব হয়নি। ত্ে আসামিদের তথ্য সংগ্রহ করে গ্রেফতারের সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রয়েছে।