যশোরে এনটিভি’র ক্যামেরাপারসনের ওপর হামলাকারী সাকিব আটক

স্টাফ রিপোর্টার ॥ যশোরে বেসরকারি টেলিভিশন এনটিভি’র ক্যামেরাপারসন শামীম রেজার ওপর হামলাকারী বখতিয়ার আহমেদ ওরফে সাকিব (৩২) কে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে শহরের পুরাতন কসবা কাজীপাড়াস্থ নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। পরে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।
কোতয়ালি থানা পুলিশের এসআই সেকেন্দার আবু জাফর জানান, হামলার ঘটনায় শামীম রেজা গত সোমবার রাতে কোতয়ালি থানায় মামলা করেন। এর প্রেক্ষিতে মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পুরাতন কসবা কাজীপাড়া ডায়মন্ড প্রেস মোড়ের বাড়িতে অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামি সাকিবকে আটক করা হয়। পরে তাকে আদালতে নেয় পুলিশ। এ সময় বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
উল্লেখ্য, আটক সাকিব পুরাতন কসবা কাজীপাড়ার সেলিম আহমেদ ওরফে বোচা সেলিমের ছেলে। গত সোমবার বিকেলে ডায়মন্ড প্রেস মোড়ে তিনি এনটিভি’র ক্যামেরাপারসন শামীম রেজাকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করেন। তাকে অকথ্য ভাষায় গালি দেয়া হয়। এছাড়া তার মোটরসাইকেল ভাঙচুর করা হয়। ‘নবনির্বাচিত পৌরপরিষদের প্রথম মিটিংয়ে একজন কাউন্সিলর মেয়রকে আজেবাজে কথা বলেছেন’ সাকিবের করা এমন মন্তব্যের বিষয়ে সঠিক তথ্য উপস্থাপন করায় তেড়ে গিয়ে তিনি শামীম রেজাকে মারপিট এবং তার মোটরসাইকেল ভাঙচুর করেন। আহত শামীম রেজা যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল থেকে চিকিৎসা নেওয়ার পরে রাতে কোতয়ালি থানায় মামলা করেন। এর প্রেক্ষিতে পুলিশ সাকিবকে আটক করে। স্থানীয় একটি সূত্র জানায়, আটক সাকিব একজন মাদকসেবী।

ভাগ