আজকের রাশিফল

0

অপূর্ব মৃন্ময়
আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির
জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্র দেবগুরু বৃহস্পতি ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল ও পাওনা টাকা আদায় হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
কলহ বিবাদ উৎকট উদ্ভট ঝামেলা এড়াতে নিজেকে গুটিয়ে রাখতে হবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পেতে পারেন।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। ভাইবোনদের শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।
মিথুন [২১ মে-২০ জুন]
চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিবাহযোগ্যদের বিবাহ ও ভাঙা বন্ধুত্ব জোড়া লাগবে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হতে পারে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। হাতেথাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পশরা সাজবে। রাগ জেদ হটকারী সিদ্ধান্ত বর্জনের সঙ্গে কথাবার্তা শালীনতা রাখুন।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ধার কার্য করে বাড়ি ফিরতে হতে পারে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয পরিজন কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
ডাকযোগে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। দূর থেকে আসা কোনো সংবাদে বেকার যুবক-যুবতীদের মনোবল চাঙা হয়ে উঠবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের কোনো সম্ভাবনা নেই।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। চতুর্দিক থেকে শুভ ফলের প্রাপ্ত ঘটবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিনিয়োগ শুভফল প্রদান করবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য ভালোর দিকে যাবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। বিবাহযোগ্যদের বিবাহ কার্য সুসম্পন্ন হতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। শ্রমিক কর্মচারীদের প্রতি তীক্ষ নজর রাখতে হবে। এতদসত্ত্বেও মন সুর সংগীত ধর্মের প্রতি ঝুঁকবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
শিক্ষার্থীরা দিনটি বেশ মৌজমস্তিতে কাটাবেন। পিতামাতার সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। শত্রুরা পরাস্ত হয়ে পড়বে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে।