প্রবাসী দীপংকর মৃধার অত্যাচারে অতিষ্ঠ স্বজনদের থানায় জিডি

0

মোংলা (বাগেরহাট) সংবাদদাতা ॥ আমেরিকা প্রবাসী দীপংকর মৃধার অত্যাচারে তার স্বজন ও প্রতিবেশীরা অতিষ্ঠ হয়ে পড়েছেন। এ ঘটনায় দীপংকর মৃধা এবং তার মা সুষমা মৃধার বিরুদ্ধে মোংলা থানায় জিডি করেছেন তার চাচাতো ভাই উজ্জ্বল মৃধার স্ত্রী উমা শ্রী অধিকারী।
উমা শ্রী অধিকারী জিডিতে উল্ল্যেখ করেন, দীপংকর মৃধা ( ৪০ ) ও তার পরিবারের সাথে তার স্বামীর পৈত্রিক ভিটে নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছে। দীপংকর মৃধা, সুষমা মৃধা গং উচ্ছৃঙ্খল ও দাঙ্গাবাজ। বিদেশ থেকে দীপংকর মৃধা মোবাইল ফোনের মাধ্যমে খুন-জখমের হুমকি দিচ্ছেন। এ বিষয়ে প্রতিবেশী এবং একই গোত্রের লোক পীযুষ মৃধা বলেন দীপংকর মৃধা এবং তার মা সুষমা মৃধার অত্যাচারে প্রতিবেশীরাী অতিষ্ঠ।
দীপংকর মৃধার চাচাতো ভাই কুয়েত প্রবাসী উজ্জ্বল মৃধা অভিযোগ করে বলেন বলেন, দীপংকর মৃধা তার জমি বুঝে দিচ্ছে না। তার মা, স্ত্রী এবং ছোট দুটি শিশু হুমকির মুখে আছে। দীপংকর আমেরিকা থেকে তাদের হত্যার হুমকি দিচ্ছে।
উজ্জ্বল মৃধার স্ত্রী উমা শ্রী অধিকারী বলেন দীপংকর মৃধার ভয়ে তিনি রাতে ঘুমাতে পারেন না। তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের কাছে দাবি জানাচ্ছেন।
এ বিষয়ে দীপংকর মৃধার মা সুষমা মৃধা তাদের বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ অস্বীকার করে বলেন, উজ্জ্বল মৃধার পরিবারের সাথে তাদের পরিবারের বিরোধ রয়েছে। শ্মশান নির্মাণকে কেন্দ্র করে উমা শ্রী অধিকারীসহ তাদের লোকজন উল্টো তাকে গালাগাল ও জানমালের ক্ষতির হুমকি দিয়ে থানায় গিয়ে মিথ্যা অভিযোগ দিয়েছেন। তিনি বলেন, তাকে হুমকি দেওয়ায় তিনি জীবননাশের আশঙ্কায় থানায় আগে জিডি করেছেন। অন্যদিকে দীপংকর মৃধাও তাদের বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা ও এসব অপপ্রচার বলে দাবি করেন।
মোংলা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী বলেন, থানায় এসব ঘটনায় দু পক্ষ থেকেই পৃথক জিডি হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।