কত টাকার মালিক জানালেন নায়িকা

0

লোকসমাজ ডেস্ক॥হাওড়া জেলার শ‌্যামপুর আসন থেকে বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে লড়ছেন টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। মনোনয়পত্র জমা দিতে গিয়ে নিজের স্থাবর-অস্থাবর সম্পত্তির হিসাব দিলেন এই অভিনেত্রী। এ সময় তিনি জানিয়েছেন, গত বছরে তনুশ্রীর মোট আয় ছিল মাত্র ১০ লাখ ৩১ হাজার ১০০ রুপি।
হলফনামার বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, তনুশ্রীর কোনো স্থাবর সম্পত্তি অর্থাৎ নিজের নামে কোনো বাড়ি বা জমি নেই। তনুশ্রীর মোট অস্থাবর সম্পত্তির পরিমাণ ৪১ লাখ রুপি। বাংলাদেশি মুদ্রায় দাঁড়ায় ৪৭ লাখ ৭২ হাজার ১৮৮ টাকা। মাথার উপর রয়েছে ঋণের বোঝাও। যার মোট পরিমাণ ৫ লাখ ৫৪ হাজার ৫৫৪ রুপি। মনোনয়নপত্র জমা দেওয়ার সময় এ নায়িকার হাতে ছিল নগদ ৫০ হাজার রুপি। বিজেপির এই প্রার্থীর ব্যাংকে জমা অর্থের পরিমাণ ১৪ লোখ ৭৬ হাজার রুপি। বাংলাদেশি মুদ্রায় দাঁড়ায় ১৭ লাখ ১৭ হাজার ৯৮৭ টাকা।
তনুশ্রীর বন্ড, শেয়ার, মিউচুয়াল ফান্ডে কোনো সঞ্চয় নেই। নিজের নামে কোনো বাড়ি না থাকলেও ১৬ লাখ ৭৫ হাজার ৩০৭ রুপি মূল্যের একটি গাড়ি রয়েছে তার। তা ছাড়া নিজের ১৯৫ গ্রাম সোনার গহনা রয়েছে। যার বর্তমান বাজার মূল্য প্রায় ৯ লাখ রুপি বলে জানিয়েছে সংবাদমাধ‌্যমটি।
শ্যামপুর আসনে তনুশ্রীর বিপরীতে লড়ছেন তৃণমূলের কালীপদ মণ্ডল, সংযুক্ত মোর্চা সমর্থিত কংগ্রেস প্রার্থী অমিতাভ চক্রবর্তী। রাজনৈতিক বিশ্লেষকদের মত, এই আসনে হাড্ডাহাড্ডি লড়াই হবে।