রামপালে আ.লীগের চার প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পথে

0

রামপাল (বাগেরহাট) সংবাদদাতা॥ বাগেরহাটের রামপাল উপজেলার ১০ টি ইউনিয়নের মধ্যে ৪ টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদের ৪ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে রয়েছেন। তারা হলেন, রামপালের চেয়ারম্যান মো. নাসির উদ্দীন হাওলাদার, ভোজপাতিয়া ইউনিয়নে চেয়ারম্যান তরফদার মাহাফুজুল হক টুকু, মলিকেরবেড় ইউনিয়নে সাবির আহমেদ তালুকদার ও বাঁশতলী ইউনিয়নের মোস্তাফিজুর রহমান সোহেল।
রামপাল উপজেলা নির্বাচন কর্মকর্তা শেখ জাকারিয়া জানান, এ উপজেলার ১০ ইউনিয়নে ৩৯ জন প্রার্থীর মধ্যে ২৩ তারিখ বিকাল ৫ টা পর্যন্ত মোট ৯ জন্য চেয়ারম্যান প্রার্থী ও ৭ জন সাধারণ সদস্য প্রার্থী তাদের সদস্য পদের আবেদন প্রত্যাহার করেছেন।
তারা হলেন, গৌরম্ভার মো. জালাল উদ্দীন ও বর্তমান চেয়ারম্যান গাজী গিয়াস উদ্দিন, রামপাল সদরের সাবেক চেয়ারম্যান মো. বজলুর রহমান ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের আ. মজিদ মোলা। তিনজন প্রার্থীর মধ্যে ২ জন মনোনয়ন প্রত্যাহার করায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে রয়েছেন নাসির উদ্দীন হাওলাদার। ভোজপাতিয়া ইউনিয়নে ২ জন প্রার্থীর মধ্যে এস,এম মাইদুল ইসলাম মুন মনোনয়ন প্রত্যাহার চেয়ে আবেদন করায় এই ইউপিতে ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে রয়েছেন তরফদার মাহাফুজুল হক টুকু। মলিকেরবেড় ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মামুন শেখ ও টুকুর হাওলাদার তাদের প্রার্থিতা প্রত্যাহার চেয়ে আবেদন করায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে রয়েছেন মো. সাবির আহমেদ তালুকদার এবং বাঁশতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হাওলাদার আবু তালেব ও কুদরতি ইনামুল বাশার বাচ্চু তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার চেয়ে আবেদন করায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে রয়েছেন মোস্তাফিজুর রহমান সোহেল। এ ছাড়াও সাধারণ সদস্য পদের ৯ জন পদপ্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার চেয়ে আবেদন করেছেন। বাতিল হওয়া ৯ জন সদস্য পদের প্রার্থীর মধ্যে ৩ জন আপীল করেছেন।