কোটচাঁদপুর থানা ও পৌর বিএনপির সম্মেলন : বিএনপির জনসমর্থন আছে বলেই নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ভয় পায় সরকার

0

কোটচাঁদপুর (ঝিনাইদহ) সংবাদদাতা ॥ বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, বিএনপি একটি বৃহৎ দল। বর্তমান সরকার বিএনপিকে ভয় পায় বলেই বৃহৎ এই দলটিকে নিয়ে কুৎসা রটানোর কাজে ব্যস্ত রয়েছে। তিনি বলেন, বিএনপির জনসমর্থন আছে বলেই নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ভয় পায় জুলুমবাজ এই সরকার। যে কারণে দেশে গণতন্ত্রের লেশমাত্র নেই। দেশের মানুষ এ সরকার ও তাদের বাহিনীর হাতে হত্যা, গুম, হামলা-মামলার ভয়ে তটস্থ। স্বাধীন দেশে এ ধরনের জুলুম চলতে পারে না। তাই আন্দোলনের ডাক এলেই সকলকে রাজপথে ঝাপিয়ে পড়ে এ সরকারকে উৎখাত করতে হবে। গতকাল সোমবার ঝিনাইদহের কোটচাঁদপুরে অনুষ্ঠিত থানা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম মঞ্জু এ কথা বলেন।
সম্মেলনে সভাপতিত্ব করেন, উপজেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক আব্দুর রাজ্জাক। সম্মেলনের উদ্বোধন করেন জেলা বিএনপির আহ্বায়ক অ্যাড. এস এম মশিয়ুর রহমান। প্রধান বক্তা ছিলেন ঝিনাইদহ জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড এম. এ মজিদ। বিশেষ অতিথি ছিলেন, বিএনপির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল, ঝিনাইদহ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আক্তারুজ্জামান, জাহিদুজ্জামান মনা, সদর থানা বিএনপির আহ্বায়ক অ্যাড. কামাল আজাদ পান্নু, ঝিনাইদহ পৌর বিএনপির আহ্বায়ক আব্দুল মজিদ বিশ্বাস ও কোটচাঁদপুর পৌর বিএনপির আহ্বায়ক এস কে এম সালাউদ্দীন বুলবুল সিডল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য আবুবকর বিশ্বাস, ফারুকুল আলম শেখা, থানা বিএনপির সদস্য সচিব মিজানুর রহমান খান লাভলু, পৌর বিএনপির সদস্য সচিব ফারুক হোসেন খোকন, থানা বিএনপির সাবেক সভাপতি নূরুজ্জামান মিয়া। অনুষ্ঠান পরিচালনা করেন যুবদল নেতা আশরাফুজ্জামান খান মুকুল।
বিশেষ অতিথি অনিন্দ্য ইসলাম অমিত বলেন, বিএনপি সুসংগঠিত একটি শক্তিশালী রাজনৈতিক দল। এ দলকে আরও শক্তিশালী করে গড়ে তুলতে হবে। সে ক্ষেত্রে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ আমাদেরকে লালন করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। তিনি বলেন, ভাল কিছু করতে গেলে বাধা আসবেই। আমাদের তা উপেক্ষা করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। সম্মেলনে কোটচাঁদপুর উপজেলা বিএনপির সভাপতি নির্বাচিত হয়েছেন অধ্যাপক আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক লিয়াকত আলী ও সাংগঠনিক সম্পাদক হারুন-অর- রশিদ। এছাড়া পৌর বিএনপির সভাপতি নির্বাচিত হন এস কে এম সালাউদ্দীন বুলবুল সিডল, সাধারণ সম্পাদক আবুল কাশেম ও সাংগঠনিক সম্পাদক মির্জা টিপু।