আজকের রাশিফল

0

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি বুদ্ধির দেবতা বুধ ও সবগ্রাসী রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। জীবনসাথীর শরীর স্বাস্থ্য নিয়ে মনোবেদনার কারণ হতে পারে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। ইলেকট্র্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার যানবাহন ও আসবাবপত্র মেরামতে নাজেহাল হতে হবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বালতে পারে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] পাওনা টাকা আদায় হবে। আটকে থাকা কাজ সচল হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের যোগ প্রবল। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা হবে।
মিথুন [২১ মে-২০ জুন] কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। নিত্যনতুন ব্যবসা বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেই ঘায়েল হবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়তে পারেন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম হবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভফল প্রদান করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় ব্যয় বাড়বে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখতে হবে। কলহ বিবাদ উৎকট উদ্ভট ঝামেলা এড়াতে নিজেকে গুটিয়ে রাখতে হবে। অবশ্য শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] বিদ্যার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। সন্তানদের ক্যারিয়ার ও স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা ঘুচবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। ভাড়াট্য়িা হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখতে হবে। সহকর্মী অংশীদারদের সহযোগিতা প্রাপ্ত হবেন। লটারি, জুয়া, শেয়ার, হাউজি এড়িয়ে চলতে হবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা পাবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শূন্য পকেট পূর্ণ শুধু নয় ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা। দ্রুতগতির বাহন বর্জন করুন।