ঝিকরগাছায় মাটির ট্রাক ও থ্রি হুইলার নিয়ন্ত্রণে জরুরি সভা অনুষ্ঠিত

0

ঝিকরগাছা (যশোর) সংবাদদাতা॥ যশোরের ঝিকরগাছা উপজেলায় ইট ভাটায় ব্যবহৃত ট্রাক, অবৈধভাবে মাটি ও বালু উত্তোলন করে বিক্রির কাজে ব্যবহৃত থ্রি হুইলারসহ অবৈধ যানবাহন চলাচল নিয়ন্ত্রণ সংক্রান্ত এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার আরাফাত রহমান।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মেজবাহ উদ্দীন আহমেদ, ঝিকরগাছা সদর ইউপি চেয়ারম্যান আমির হোসেন, হাজিরবাগ ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, শংকরপুর ইউপি চেয়ারম্যান নিছার উদ্দীন, গদখালী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, উপজেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি শাহাজান আলী মোড়ল ও উপজেলা থ্রি হুইলার চালক সমিতির নেতৃবৃন্দ।
সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত রহমান সকল থ্রি হুইলার চালককে আগামী দুই মাসের মধ্যে ড্রাইভিং লাইসেন্স করাসহ সড়কে নিয়ন্ত্রিতভাবে চলাচল করার নির্দেশ দেন। এছাড়া ইটভাটার মাটি বহনকারী ট্রাক সন্ধ্যা ৭ টা থেকে রাত ১০ টা পর্যন্ত চলাচল করার অনুমতি পায় তবে ভাটার ট্রাক ও যানবাহন চলাচলকারী সড়কের ক্ষয়ক্ষতি মেরামত ও পরিষ্কার ইটভাটা কর্তৃপক্ষকেই করতে হবে বলে জানানো হয়েছে।