সালিশে না যাওয়ায় হামলায় একই পরিবারের ৭ জন আহত

0

স্টাফ রিপোর্টার ॥ সালিশে না বসার কারণে যশোর সদর উপজেলার রাজাপুর গ্রামের একটি বাড়িতে হামলা হয়েছে। হামলায় একই পরিবারের ৭ জন আহত হয়েছেন। গত শুক্রবার রাতে এ হামলার ঘটনা ঘটে। এছাড়া পৃথক ঘটনায় প্রতিপক্ষের হামলায় আরও ৪ জন আহত হয়েছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হচ্ছেন, রাজাপুর গ্রামের গোলাম মোস্তফা (৫৫), তার স্ত্রী লিপি বেগম (৪৫), ছেলে দুর্লভ হোসেন (৩০), বিপ্লব হোসেন (১৮), পুত্রবধূ শিখা খাতুন (২৫), পোতা ছেলে জিসান (১৮) ও জিহাদ (৭)
আহত দুর্লভ হোসেন জানিয়েছেন, তার ছেলে জিহাদের সাথে প্রতিবেশী রবিউলের স্ত্রী নাজমা বেগমের কথা কাটাকাটি হয়। এ নিয়ে একই গ্রামের মোজরা, মেহেদী হাসান মধু শনিবার রাত ৯টায় সালিশ ডাকে।
কিন্তু ইউপি চেয়ারম্যান ও মেম্বর ছাড়া গোলাম মোস্তফা সালিশে যেতে অস্বীকৃতি জানান। এ সময় জোহরা মেহেদী হাসান মধু ক্ষিপ্ত হয়ে ৭/৮ জন লোক নিয়ে রাত ৯টার দিকে গোলাম মোস্তফার বাড়িতে হামলা চালায়। তারা বাড়ির উঠানে ফেলে গোলাম মোস্তফাসহ বাড়ির সকলকে লাঠি ও রড দিয়ে বেদম প্রহার করলে ৭ জন আহত হন।
দুর্লভ হোসেন জানিয়েছেন, মেহেদী হাসান মধু যশোর আদালতে মোহরার হিসেবে কাজ করেন। তার কথা না শুনলে পুলিশ দিয়ে শায়েস্তা করা হবে বলে ভয় দেখিয়েছে। এর আগেও মেহেদী হাসান গোলাম মোস্তফাকে তুচ্ছ ঘটনা নিয়ে মারধর করে।
এছাড়া তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় শহরের শংকরপুরের নাসিরুদ্দিনের স্ত্রী সুমি খাতুন (৩০), সদর উপজেলার তালবাড়িয়া গ্রামের হাসানুর রহমানের স্ত্রী সুমী আক্তার (২৩), মনিরামপুর উপজেলার ইত্তা গ্রামের জুম্মান আলী (৫৫) ও অভয়নগর উপজেলার মাগুরা গ্রামের আজিজুল ইসলাম (৫০) প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েছেন। আহতদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।