দলীয় প্রতিপক্ষের হাতে যুবলীগ কর্মীসহ দু’জন ছুরিকাহত যশোরে

0

স্টাফ রিপোর্টার ॥ সন্ত্রাসীদের এলোপাতাড়ি ছুরিকাঘাত ও ধারালো অস্ত্রের আঘাতে যশোরে যুবলীগ কর্মীসহ ২ জন গুরুতর আহত হয়েছেন। আতদের ভেতর বিল্লাল হোসেন (২৯) নামে একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে খুলনায় নেয়া হয়েছে। গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। বিল্লাল হোসেন যশোর শহরের বেজপাড়া এলাকার আনোয়ার হোসেনের পুত্র।
আহতদের ভাগ্নে শাহরিয়ার নাসির জানিয়েছেন, শহরের গাড়িখানা রোডস্থ কালাম হার্ডওয়ার বিল্লাল হোসেন চাকরি করেন। শুক্রবার রাত ৯টার দিকে বেজপাড়গা তালতলা মোড়ে একটি দোকানে বসে তিনি চা পান করছিলেন। এ সময় ঝুমঝুমপুর চান্দের মোড় এলাকার আমিনুর, বেজপাড়া গুরগোল্লা মোড়ের ডলার, রঞ্জু, সাইদসহ ৮/১০ জন এসে বিল্লাল হোসেনের উপর অতর্কিত হামলা চালায়। সন্ত্রাসীরা ধারালো দা দিয়ে তার বুকে দুটি কোপ মারে এবং পেটে ও পায়ে ৬টি ছুরিকাঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। রাত পৌনে ১০টার দিকে তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি ঘটে। তখন দ্রুত বিল্লাল হোসেনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা ভালো না। শাহরিয়ার জানান, বিল্লালন হোসেন যুবলীগ কর্মী। রাজনৈতিক প্রতিপক্ষ তার ওপর হামলা চালিয়েছে।
অপরদিকে, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের খালধার রোড এলাকায় গোলাম রসুল (১৮) নামে এক যুবক ছুরিকাহত হয়েছেন। রাত ৯টার দিকে খালধার রোড এলাকায় মোবাইল ফোনে গেম খেলা নিয়ে আসিব নামে এক যুবকের সাথে তার গোলযোগ হয়। এ সময় আসিব ছুরি মারলে তিনি গুরুতর আহত হন বলে গোলাম রসুল জানিয়েছেন। ছুরিকাহত গোলাম রসুল শহরের বারান্দীপাড়া ফুলতলা এলাকার মোহাম্মদ আলীর পুত্র। তিনি আরএন রোডে পার্টসের দোকান অরবি অটোর কর্মচারী। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।