যশোরে অজ্ঞাতনামা নারীর মৃত্যু

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরে এক অজ্ঞাতনামা নারীর মৃত্যু হয়েছে। গতকাল দুপুর ১২টার দিকে যশোর করোনারী কেয়ার ইউনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতাল সূত্র জানিয়েছেন, অজ্ঞাতনামা ওই নারীর বয়স অনুমান ৬০ বছর। রিপন নামে এক রিকশাচালক গতকাল বেলা ১১টার ৪০ মিনিটে তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভতির্ করেন। এ সময় জরুরি বিভাগের চিকিৎসক তাকে করোনারী কেয়ার ইউনিটে (সিসিইউ) পাঠান। সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক ডা. মো. রাশেদ রেজা তাকে মৃত ঘোষণা করেন।
ডা. মো. রাশেদ রেজা জানিয়েছেন, মহিলাকে দেখে মনে হয় অবস্থাসম্পন্ন ঘরের নারী। শহরে কোন কাজে এসে অসুস্থ হয়ে গেছেন। কি রোগে তার মৃত্যু হয়েছে তা জানা যায়নি। জরুরি বিভাগ থেকে সিসিইউতে পাঠানোর পর পরই তার মৃত্যু হয়েছে। সময়ের অভাবে পরীক্ষা-নিরীক্ষা করার সুযোগ হয়নি। রিকশাচালক রিপন চিকিৎসককে জানিয়েছেন, মহিলার আর এন রোডে আত্মীয় আছে। তার ছেলে মামুন জনতা ব্যাংক আরএন রোড শাখায় চাকরি করে। হাসপাতালের ভর্তি খাতায় বহনকারী হিসেবে রিপনের নাম রয়েছে। তার বাড়ি সদর উপজেলার সাতমাইল গ্রামে। পিতা নূর ইসলাম। তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, শহরের মাইকপট্টি এমএম আলী রোড মোড় থেকে ওই মহিলা মনিহার মোড়ে যাবেন বলে তার (রিপনের) রিকশায় ওঠেন। শহরের আরএন রোড এলাকায় গেলে তিনি (নারী) অসুস্থ হয়ে পড়েন। এরপর হাসপাতালে নিয়ে ভর্তি করলে তার মৃত্যু হয়।
রিপন হোসেন আরও বলেন, তিনি শুনেছেন ওই মহিলার ছেলে আছে মামুন নামে। তিনি জনতা ব্যাংকে চাকরি করেন। কোতয়ালি থানার এসআই ফজলুর রহমান জানিয়েছেন, মহিলার কোন পরিচয় মিলছে না। ছেলে আছে নাকি। তারও ঠিকানা পাওয়া যাচ্ছে না। লাশটি বর্তমানে যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে রয়েছে।