চৌগাছা পৌরসভা নির্বাচন: বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ নেতৃবৃন্দের প্রচারণা

0

স্টাফ রিপোর্টার চৌগাছা (যশোর)॥ যশোর জেলা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের নেতৃবৃন্দ চৌগাছা পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের দলীয় নৌকার প্রার্থী নূর উদ্দীন আল মামুন হিমেলের পক্ষে ব্যাপক প্রচারণা চালিয়েছে। রবিবার বিকাল ৪ টায় চৌগাছা বাজার ও বিভিন্ন পৌর ওয়ার্ডে সাধারণ ভোটারদের মাঝে লিফলেট বিতরণের মাধ্যমে এই প্রচারনা চালানো হয়। এ সময় উন্নয়নকে অব্যহত রাখতে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি নৌকা পক্ষে ভোট প্রার্থনা করেন নেতৃবৃন্দ। নির্বাচনী প্রচারণার নেতৃত্ব দেন যশোর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের নেতা এ্যাডভোকেট শাহানুর আলম শাহীন।
এ সময় ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, ধারাবাহিক উন্নয়ন ও অগ্রগতি দেখতে হলে নৌকার কোন বিকল্প নেই। তাই নৌকা প্রতীকে ভোট দিতে সাধারণ ভোটারদের তিনি আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য ও নৌকার প্রার্থী নূর উদ্দীন আল মামুন হিমেল, এ্যাড. সাজ্জাদ মোস্তফা রাজা, এ্যাড. মিজানুর রহমান মিন্টু, এ্যাড. এমদাদুল হক, এ্যাড. সৈয়দ কবীর হোসেন জনী, এ্যাড. গোলাম নবী, এ্যাড. হাদিউজ্জামান সোহাগ, এ্যাড. মাসুদ হোসেন, এ্যাড. দীপক কুমার, এ্যাড. আসাদুজ্জামান আসাদ, জেলা পরিষদ সদস্য দেওয়ান তৌহিদুর রহমান, কামাল হোসেন পলাশ প্রমূখ।