শিক্ষার্থীর চিকিৎসা সহায়তায় ৫ লাখ টাকা দিল যবিপ্রবি

0

সড়ক দুর্ঘটনায় আহত যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (যবিপ্রবি) অ্যাকউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস (এআইএস) বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী তাসিব আহম্মেদের চিকিৎসার জন্য বিশ^বিদ্যালয়ের বিভিন্ন বিভাগ, কাব, সমিতি ও শিক্ষার্থীদের প্রত্যক্ষ সহযোগিতায় প্রায় পাঁচ লাখ নয় হাজার টাকা আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।  রবিবার দুপুরে বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন তাঁর কার্যালয়ে তাসিব আহম্মেদের পিতা মো. মিলনের হাতে অর্থ তুলে দেন।
অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, করোনার এই মহামারির সময়েও তোমরা তোমাদের বন্ধুর জন্য পাঁচ লাখ টাকার অধিক তহবিল সংগ্রহ করেছো, এ জন্য তোমাদের আন্তরিক ধন্যবাদ। আশা করি, মানুষের পাশে দাঁড়ানোর এই ব্রত ভবিষ্যতেও তোমাদের মধ্যে বজায় থাকবে।
যবিপ্রবির এআইএস কাব, ম্যানেজমেন্ট কাব, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং কাব, শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের সাফায়েত মেমোরিয়াল ফান্ড, ফার্মেসি বিভাগের ছাত্র কল্যাণ তহবিল, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দফতর, যবিপ্রবিস্থ চৌগাছা স্টুডেন্ট অ্যাসোসিয়েশন, মহেশপুর ছাত্র কল্যাণ সমিতি তাসিবের চিকিৎসা সেবায় আর্থিক সহায়তা দিয়েছে। এ ছাড়া তাসিবের স্কুল, কলেজ এবং বিশেষ করে তাঁর বিশ^বিদ্যালয়ের বন্ধুরা যবিপ্রবি ক্যাম্পাস ও এর আশপাশের এলাকা, যশোর শহর, খুলনা এলাকায় গিয়ে তাঁর চিকিৎসার জন্য তহবিল সংগ্রহ করেছে।  তাসিব আহম্মেদ বর্তমানে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। তাঁর চিকিৎসার জন্য এখনো ১৫ থেকে ২০ লাখ টাকা প্রয়োজন। তাঁর দিনমজুর বাবার পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালানো সম্ভব হচ্ছে না। ছেলের চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তাসিবের পিতা। তাঁকে চিকিৎসা সহায়তা পাঠাতে পারেন, এই ঠিকানায়- তরুন সেন, সহকারী অধ্যাপক, এআইএস বিভাগ, যবিপ্রবি; বিকাশ: ০১৭৩৬৮৮৮২৬৮; রকেট: ০১৭৩৬৮৮৮২৬৮৯। বিজ্ঞপ্তি