যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়ন : বিপুল ভোটে মিন্টু সভাপতি ও মিঠু সাধারণ সম্পাদক নির্বাচিত

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে আজিজুল আলম মিন্টু ও সেলিম রেজা মিঠু। শনিবার দিনভর গণনা শেষে নির্বাচন পরিচালনা কমিটির রাতে এ ফলাফল ঘোষণা করে। আগেরদিন শুক্রবার ভোট গ্রহণ করা হয়। নির্বাচনে ৯৩০০ ভোটারের মধ্যে ৭৬৪৪ জন ভোটাধিকার প্রয়োগ করেন।
তিন বছর মেয়াদি নির্বাচনে বর্তমান সভাপতি মামুনুর রশিদ বাচ্চুকে ১২৬১ ভোটে হারিয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন আজিজুল আলম মিন্টু। তার প্রাপ্ত ভোট ৪১০৪। একমাত্র প্রতিদ্বন্দ্বী বাচ্চু পেয়েছেন ২৮৪৩ ভোট। সাধারণ সম্পাদক পদে ২৫০৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন সেলিম রেজা মিঠু। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী মোর্ত্তজা হোসেন ২৩৯১ ভোট পেয়েছেন। ১৭ সদস্য বিশিষ্ট কমিটির নির্বাচিত অন্যান্য কর্মর্তারা হলেন- সহ-সভাপতি আবু হাসান, শাহেদ হোসেন জনি ও রবিউল ইসলাম। যুগ্ম সম্পাদক ষষ্টিদত্ত, সহ-সাধারণ সম্পাদক কামরুল ইসলাম ও মুজিবর রহমান, সাংগঠনিক সম্পাদক হারুন-অর-রশিদ ফুলু, প্রচার সম্পাদক মিজানুর রহমান মিজু এবং সদস্য মিজানুর রহমান, তরিকুল ইসলাম, রবিউল ইসলাম, আব্দুর রাজ্জাক, আব্দুর রউফ ও আসিফ খান। নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মাহবুবুর রহমান মজনু এ তথ্য জানিয়েছেন।
যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে শ্রমিক লীগ যশোর জেলা শাখার সহ-সভাপতি আজিজুল আলম মিন্টু, সাধারণ সম্পাদক পদে যশোর জেলা শ্রমিক লীগের কার্যকরী সদস্য সেলিম রেজা মিঠু, সাংগঠনিক সম্পাদক পদে যশোর জেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক হারুন-অর-রশিদ ফুলু নির্বাচিত হওয়ায় জাতীয় শ্রমিক লীগ যশোর জেলা শাখার পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন। কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এস এম কামরুজ্জামান চুন্নু, যশোর জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মো. জবেদ আলী, মুজিবুল হক, সাইফুর রহমান, বাবুল করিম বাবলু প্রমুখ। যশোর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি মো. আজিজুল আলম (মিন্টু) ও সাধারণ সম্পাদক মো. সেলিম রেজা (মিঠু) সহ-কমিটির সকল নেতাদের যশোর জেলা মিনি ট্রাক মালিক সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।