টিটো হত্যা মামলায় বাঘারপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যানসহ ৩ জন কারাগারে

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরের বাঘারপাড়া উপজেলার উপনির্বাচনকে কেন্দ্র করে নৌকার সমর্থক খালেদুর রহমান টিটো হত্যা মামলার ৩ আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. ইখতিয়ারুল ইসলাম মল্লিক ওই আদেশ দেন। আসামিরা হলেন, বাঘারপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগ নেতা আব্দুর রউফ মোল্লা, জহুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দীন মোহাম্মদ দিলু পাটোয়ারী ও রায়পুর ইউনিয়ন ছাত্রলীগের নেতা আতাউল্লাহ সোহান। পরে তাদেরকে যশোর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।
এর আগে মামলায় জড়িতদের গ্রেফতার ও জামিনপ্রাপ্তদের জামিন বাতিলের দাবিতে আদালতের সামনে বিােভ ও মানববন্ধন করেন উপজেলার বেতালপাড়া এলাকাবাসী।
আদালত সূত্রে জানা যায়, খালেদুর রহমান টিটো হত্যা মামলায় উচ্চ আদালত থেকে আসামি আব্দুর রউফ মোল্যা, দিলু পাটোযারী ও আতাউল্লাহ সোহান জামিন নিয়েছিলেন। গতকাল তারা আদালতে হাজিরা দিয়ে জামিন চাইলে বিচারক নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এছাড়া ওই মামলায় দিলু পাটোয়ারীর বড় ভাই নূর মোহাম্মদ পাটোয়ারী, আজিম, শাহীন, শরিফুল, রেজাউল ও জসিম বর্তমানে কারাগারে রয়েছেন। উল্লেখ্য, গত ৯ ডিসেম্বর রাত সাড়ে আটটায় টিটো বেতালপাড়া বাজারে গেলে প্রতিপ গ্রুপের সদস্যরা টিটোকে কুপিয়ে হত্যা করেন।