সিম্ফনির নতুন স্মার্টফোন সিরিজ ‘অ্যাটম’

0

লোকসমাজ ডেস্ক॥দেশের সর্বাধিক বিক্রিত এবং জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি মোবাইল বাজারে নিয়ে এলো ‘অ্যাটম’ নামে নতুন একটি স্মার্টফোন সিরিজ। উন্নত প্রযুক্তির ব্যবহার ও স্বল্প বাজেটের এ স্মার্টফোন বাজারের অন্যান্য ব্র্যান্ডের তুলনায় এগিয়ে থাকবে বলে দাবি করেছেন প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।
সিম্ফনি মোবাইলের হেড অব মার্কেটিং তাইয়েবুর রহমান বলেন, দেশের সব স্তরের মানুষের কাছে স্মার্টফোনের চাহিদা বেড়েছে। বাজেট যেমনই হোক, উন্নত প্রযুক্তির স্মার্টফোন সবাই চায়। ‘অ্যাটম’ এমনই একটি স্মার্টফোন। এটি বাজারের অন্যান্য স্মার্টফোন ব্র্যান্ডের তুলনায় এগিয়ে থাকবে।
‘অ্যাটম’ স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে ১.৮ গিগাহার্টজ মিডিয়াটেক হ্যালিও এ২০ কোয়াড কোর প্রসেসর, অ্যান্ড্রয়েড ১০.০ এর গো অপারেটিং সিস্টেম। এর ৬.২২ ইঞ্চির বড় আইপিএস ডিসপ্লেতে আছে এইচডি প্লাস ১৫২০*৭২০ রেজুলেশন। এ স্মার্টফোনে আছে ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ যা ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।
সিম্ফনির সব আউটলেটে ‘অ্যাটম’ স্মার্টফোন পাওয়া যাচ্ছে মাত্র ৭ হাজার ২৯০ টাকায়
চমৎকার ও প্রাণবন্ত ছবির জন্য ‘অ্যাটম’র ব্যাক ক্যামেরায় ব্যবহার করা হয়েছে গুগল কাস্টমাইজড এবং সনি সেন্সর এর ১৩ মেগাপিক্সেল ক্যামেরা, যার এ্যাপারচার ১.৮। সেলফি তোলার জন্য আছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ডিসপ্লে ফ্ল্যাশ থাকার কারণে সেলফিও হবে অনেক বেশী আকর্ষণীয়। এ স্মার্টফোনের ক্যামেরায় রয়েছে প্রোট্রেইট মোড, নাইট মোড, গুগল ট্রান্সলেটর, এইচডিআর এবং ফেস বিউটির মতো আকর্ষণীয় ফিচার।
‘অ্যাটম’ স্মার্টফোনের ৪০০০ হাজার এমএএইচ লি-পলিমার ব্যাটারি দেবে দুইদিনের স্ট্যান্ডবাই সাপোর্ট। স্মার্টফোনটিতে ফিঙ্গার প্রিন্ট সেন্সর, ফেস আনলক, প্যারেন্টাল কন্ট্রোল, ডিজিটাল ওয়েলবিয়িং, ওয়ান হ্যান্ড মোড এবং ডার্ক থিমের মতো স্পেশাল কিছু ফিচার।
সিম্ফনির সব আউটলেটে ‘অ্যাটম’ স্মার্টফোন পাওয়া যাচ্ছে বাংলালিংক ও রবির ডাটা বান্ডেলসহ মাত্র ৭ হাজার ২৯০ টাকায়।