করোনাভাইরাস: পপ-আপ টিকা ক্লিনিক খুলবে অ্যামাজন

    0

    লোকসমাজ ডেস্ক॥ মার্কিন যুক্তরাষ্ট্রের সিয়াটলের প্রধান কার্যালয়ে করোনাভাইরাসের একটি পপ-আপ টিকা ক্লিনিক খুলবে ই-কমার্স জায়ান্ট অ্যামাজন।বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদন বলছে, ২৪ জানুয়ারিতে চালু হবে এই পপ-আপ ক্লিনিক। এই ক্লিনিকের মাধ্যমে প্রথম দিনেই যোগ্য দুই হাজার সদস্যকে টিকা দেওয়ার লক্ষ্য রয়েছে অ্যামাজনের।
    ওয়াশিংটনের গভর্নর জেই ইনলের সঙ্গে এক সংবাদ সম্মেলনে এই পরিকল্পনার ঘোষণা দিয়েছেন অ্যামাজনের গ্লোবাল কর্পোরেট অ্যাফেয়ার্স বিভাগের জেষ্ঠ্য ভাইস প্রেসিডেন্ট জেই কার্নেই। ওয়াশিংটন অঙ্গরাজ্যের ভ্যাকসিন কমান্ড সেন্টারের সঙ্গে অ্যামাজনের এক নির্বাহী কর্মকর্তা কাজ করবেন বলেও জানিয়েছেন তিনি।ভার্জিনিয়া মেসন ফ্রান্সিস্ক্যান হেলথের সঙ্গে অংশীদারিত্বে এই ক্লিনিকটি চালু করবে অ্যামাজন।
    এক দিন আগেই রয়টার্স এক প্রতিবেদনে জানিয়েছিলো, মার্কিন যুক্তরাষ্ট্রের কোভিড-১৯ টিকা উদ্যোগে সহায়তা করার ইচ্ছা পোষণ করে প্রেসিডেন্ট জো বাইডেনকে চিঠি দিয়েছে অ্যামাজন।
    এখনও গুদামের কর্মীদের জন্য টিকার অনুমোদন দেয়নি ওয়াশিংটন। অনুমোদন পায়নি অ্যামাজনের কর্মীরাও।আট লাখের বেশি কর্মী রয়েছে অ্যামাজনের এবং সেপ্টেম্বর যাবত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রতিষ্ঠানের ১৯ হাজারের বেশি কর্মী।
    ট্যাগ :
    অ্যামাজন করোনাভাইরাস