আজকের রাশিফল

0

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শনি মহারাজ বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃশ্চিক রাশির বন্ধুত্ব শুভ।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। ব্যবসাবাণিজ্যে মুজদ মালের দাম ফুলে ফেপে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তন ঘটতে পারে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] কর্ম প্রত্যাশিদের কমৃপ্রাপ্তির বাসনা পূরণ করবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের পথ খুলবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে।
মিথুন [২১ মে-২০ জুন] দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রীর পশরা সাজবে। সন্তানদের কেরিয়ার নিয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন। অবশ্য সংকটকালে শ্রমিক কর্মচারী ও ড্রাইভাররা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রীর পশরা সাজবে। স্বপরিবারে কাছেপীঠে ভ্রমণকালীন কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেকা দেবে। দূর থেকে আসা কোন সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও প্রাপ্ত হবেন।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ভালোর দিকে যাবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোন প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি ও শ্রমিক কর্মচারীদের প্রতি নজর দিন।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। ভাইবোনদের সঙ্গে মতানৈক্য দূর হবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের পথ খুলবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। শত্রু ও বিরোধীপক্ষরা পিছু হটতে বাধ্য হবেই হবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। ব্যাংক ব্যালেন্স ফুলে ফেপে উঠবে। দীর্ঘদিনের ঋণের বোঝা নামতে পারে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। নেতৃত্ব প্রভূত্ব কতৃত্ব শ্রেষ্ঠত্বে মজবুত আসন গেড়ে বসতে সক্ষম হবেন। ভ্রমণ শুভ।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] দীর্ঘদিনের লালিত স্বপ্ন স্বাধ পূরণ হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ খুলবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। স্বপরিবারে কাছেপীঠে ভ্রমণ হতে পারে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওা খাল কেটে কুমির আনার সমান হবে। ব্যবসাবানিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। অবশ্য ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগতে পারে।